নতুন প্রকাশিতঃ

নীলফামারীতে ছাগল চুরির ঘটনায়” এক যুবকের আত্বহত্যা

 নীলফামারীতে ছাগল চুরির ঘটনায়” এক যুবকের আত্বহত্যা



মো.শাইখুল ইসলাম সাগর, স্টাফ রিপোর্টার নীলফামারীঃ 

নীলফামারী সদরের টুপামারী ইউনিয়নে রামগঞ্জে ছাগল চুরি ঘটনায় বিপ্লব (১৭) নামে এক যুবক গলায় নিজের পড়নের শার্ট পেচিয়ে আত্বহত্যা করেছেন। নিহত বিপ্লব নীলফামারী পৌর শহরে মানিকের মোড় ডাঙ্গাপাড়া এলাকার সহিদুল ইসলামের ছেলে।

আজ সোমবার (৯নভেম্বর) বিকালে সদরের রামগঞ্জ বাজারে টুপামারী ইউপি চেয়াম্যানের অফিস রুমে এঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, লক্ষ্মিচাপ ইউনিয়ন দুবাছরি গ্রামের বাসিন্দা নিতাই সরকারের একটি ছাগল হারিয়ে যায়। ছাগল খুঁজার জন্য ছাগলের মালিক রামগঞ্জ হাটে গেলে দেখতে পায় বিপ্লব ছাগল নিয়ে বিক্রি করার জন্য দারিয়ে আছে। সে চিৎকার করলে হাটের লোকজন তাকে আটক করেন। হাট কমিটি হাট শেষে বিচার করা হবে এই মর্মে তাকে সাবেক টুপামারী ইউপি সদস্য আইয়ুব আলী ও গ্রাম পুলিশ নরেন এর দায়িত্বে ইউপি চেয়াম্যানের অফিস রুমে আটকে রাখেন। বিপ্লব নিজের গায়ের শার্ট খুলে ফ্যানের সাথে বেধে গলায় পেঁচিয়ে আত্বহত্যা করেন।

এ বিষয়ে টুপামারী ইউনিয়ন চেয়ারম্যান মছিরত আলী শাহ্ ফকির বলেন, আমার অজান্তে আমার অফিস রুমে সাবেক টুপামারী ইউপি সদস্য আইয়ুব আলী ও গ্রাম পুলিশ নরেন এর দায়িত্বে আমার অফিস রুমে আটকে রাখেন। 

খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই আমার অফিস রুমের ফ্যানের সাথে ঝুলান্ত আছে যুবকের লাশ। তাৎক্ষনিক পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নীলফামারী সদর থানার ইন্সপেক্টর (তদন্ত )মাহামুদ উন নবী বলেন,আমরা  লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য  নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠিয়েছি।

নিউজ লেখা পর্যন্ত এবিষয়ে কোন মামলা হয়নি।

No comments

-->