নতুন প্রকাশিতঃ

শাজাহানপুরের আমরুল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী রাকিবুল ইসলাম রঞ্জুর নির্বাচনী গণসংযোগ

 শাজাহানপুরের আমরুল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী রাকিবুল ইসলাম রঞ্জুর নির্বাচনী গণসংযোগ।



 মোঃ মিজানুর রহমান মিলন, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের কৃতি সন্তান শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আসন্ন  ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী রাকিবুল ইসলাম রঞ্জু গত ১৩  নভেম্বর শুক্রবার বিকেলে তার নির্বাচনী এলাকা আমরুল ইউনিয়নের নগর হাট, ফুলকোট মোবারক মার্কেট, ফুলকোট স্কুল বাজার, রাধানগর আমিনবাজার, গোবিন্দপুর বাজার সহ বিভিন্ন স্থানে মুরব্বিদের সাথে সৌজন্য সাক্ষাৎ, তাদের সার্বিক খোঁজ-খবর, ও মতবিনিময় করেন, আমরুল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জু। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু- পরিচিতি লাভ করেছেন। এবং একজন উদীয়মান তরুণ রাজনীতিবিদ হিসেবে জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। করোনার এই মহা দুর্যোগে দিনে শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে-আপদে এগিয়ে আসেন। রাতদিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন আমরুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল-মত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক রাকিবুল ইসলাম রঞ্জু কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। দল-মত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিতপ্রাণ। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায় গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ও দলীয় মনোনয়ন প্রত্যাশী রাকিবুল ইসলাম রঞ্জু বলেন, দলের হাইকমান্ড আমাকে যদি মনোনয়ন দেয়, আমার বিশ্বাস যে আমি আল্লাহর রহমতে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারবো ইনশাআল্লাহ। ইউনিয়নের বিভিন্ন গ্রামের মুরুব্বি লোকজন আমাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। তারা বলেন -এ যাবত তো অনেক লোককেই চেয়ারম্যান হিসেবে দেখলাম, এবার নতুন নেতৃত্ব দেখতে চাই। তিনি আরো বলেন, যদি জনগণ আমাকে সুযোগ দেয়, সম্মান দেওয়ার মালিক মহান আল্লাহতায়ালা। আল্লাহ যদি আমাকে সম্মান দান করেন, তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত আমরুল ইউনিয়নের সকল রাস্তাঘাট নির্মাণ করবো, এবং যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন ঘটাবো, বাল্যবিবাহ ও মাদক, জুয়া ,সন্ত্রাস নির্মূল করবো , এবং খলিফায়ে রাশেদীন হযরত ওমর (রা:) এর মত ন্যায় বিচার প্রতিষ্ঠা করবো, অপরাধী যত বড়ই হোক না কেন অপরাধ করে পার  পাবে না, ইনসাফভিত্তিক বন্টন ব্যবস্থা চালু করবো , বিভিন্ন ধরনের ভাতার কার্ড যাই পাওয়ার যোগ্য একমাত্র তাই পাবে স্বজনপ্রীতির মাধ্যমে বিভিন্ন ধরনের ভাতার কার্ড দেওয়া বন্ধ করবো, সর্বোপরি আমরুল ইউপি কে রোল মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো ইনশাআল্লাহ। নির্বাচনী গণসংযোগকালে তার সাথে উপজেলা ও  ইউনিয়ন আওয়ামী লীগ ও  এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ,স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ও বিভিন্ন শ্রেণি-পেশার জনসাধারণ উপস্থিত ছিলেন।

No comments

-->