নতুন প্রকাশিতঃ

নীলফামারীর ডিমলা থানা পুলিশের "নো মাস্ক-নো সেবা" চালু

 নীলফামারীর ডিমলা থানা পুলিশের "নো মাস্ক-নো সেবা" চালু

আবেদুর ইসলাম, ডিমলা(নীলফামারী) প্রতিনিধিঃ


ডিমলা থানা পুলিশ স্বাস্থ্য সুরক্ষায় আগত পুলিশি সেবা গ্রহণকারীদেরকে মাস্ক পড়ে সেবাদানে তৎপরতা অব্যাহত রেখে চলেছেন। ডিমলা থানার প্রধান ফটকে“ নো মাস্ক নো সেবা” সরকারের এই শ্লোগানের ব্যানারটি করোনা ভাইরাস বা (কোভিড-১৯) নামক মহামারি থেকে মানুষকে সচেতন করতে দৃষ্টি কেরেছে সাধারণ জনগণের মাঝে।


ডিমলা থানার দায়িত্বরত কর্মকর্তারা দায়িত্ব পালনকালে মাস্ক ব্যবহার করে দায়িত্ব পালন করছেন। থানায় প্রবেশ বা পুলিশি সেবা নিতে আসা সকলকে মাস্ক ব্যবহার করা বাধ্যতামূলক সরকারী নীতিমালা অনুযায়ী। নিজে ও অপরকে জীবন রক্ষায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে সচেতনা প্রদানের বিষয়টি এখন মাস্ক ব্যবহারে মানুষ আরো উৎসাহিত হচ্ছে। প্রতিনিয়ত ডিমলা থানা অফিসার ইনচার্জ মাস্ক ব্যবহারের সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য মনিটরিং করছেন প্রতিনিয়ত।


ডিমলা থানা অফিসার ইনচার্জ(ওসি) সিরাজুল ইসলাম সিরাজ জানান, নীলফামারী জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোখলেছুর রহমানের (বিপিএম,পিপিএম) দিকনির্দেশনায় করোনা ভাইরাসের বিষয়ে জনগণকে সচেতন করতে গোঁটা উপজেলা জুড়ে প্রচারণা চালানো হচ্ছে । হাট ও বাজারের প্রতিটি মসজিদে জুম্মার নামাজের আগে থানার উপ-পরিদর্শক/মসজিদের ইমাম সচেতনতামূলক বক্তব্য দিচ্ছেন প্রতিনিয়ত । বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ হয়েছে। 

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, করোনা ভাইরাসের বিষয়ে জনগণকে সচেতন করতে লিফলেট বিতরণ করেছি। করোনা ভাইরাস নিয়ে গুজব না ছড়াতে অথবা গুজবে কান না দিতে জনগণকে অনুরোধ করেছি। এছাড়া ডিমলা উপজেলায় এসো মাদক ছারি,কলম ধরি, দেশটাকে স্বনির্ভর করি, এই প্রতিপাদ্য ধ্বনি নিয়ে তরুণ, শিক্ষিত, বেকার, যুবকদের আত্মকর্মসংস্থান সৃষ্টি করার জন্য তাদেরকে সচেতন করছেন।

No comments

-->