নতুন প্রকাশিতঃ

মহাদেবপুরে মাস্ক ব্যবহার না করায় ২ যুবকের জরিমানা

 মহাদেবপুরে মাস্ক ব্যবহার না করায় ২ যুবকের জরিমানা


মোঃ রফিকুল ইসলাম, মহাদেবপুর,নওগাঁ-প্রতিনিধি :- নওগাঁর মহাদেবপুরে মাস্ক ব্যবহার না করায় ২ যুবকের জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। ৮ নভেম্বর রোববার দুপুরে মাস্ক ব্যবহার না করে সরকারি অফিসে সেবা নিতে আসায় ভ্রাম্যমাণ আদালতে ওই দুই যুবকের কাছ থেকে ২০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা খাতুন জানান, সরকারের কঠোর অবস্থানের বিষয়ে নির্দেশ আসায় অফিসের বাইরে সচেতনতামূলক নোটিশ টাঙ্গানো হয়েছে। সেখানে স্পষ্ট ভাষায় লেখা রয়েছে ‘মাস্ক ব্যবহার ছাড়া প্রবেশ নিষেধ’। তা সত্ত্বেও সে নিষেধ অমান্য করে দুই যুবক মাস্ক ব্যবহার না করেই অফিস ক্যাম্পাসে প্রবেশ করায় ভ্রাম্যমাণ আদালতে ২৬৯ ধারায় তাদের প্রত্যেকের প্রথমবারের মত একশ’ টাকা করে জরিমানার আদেশ দেওয়া হয়েছে। বিষয়টি সকলকে কঠোরভাবে মানারও আহ্বান জানানো হয়েছে।

অভিযুক্ত দুই যুবক হলেন, উপজেলার ভীমপুর ইউনিয়নের হাটচকগৌরী এলাকার মৃত নারায়ন চন্দ্রের ছেলে নিখিল চন্দ্র (২৭) ও উত্তরগ্রাম ইউনিয়নের শিবরামপুর গ্রামের শৈলেন চন্দ্রের ছেলে সৈকত কুমার (২৮)। তারা জানান, ভূল করে মাস্ক ব্যবহার না করেই তারা অফিসে এসেছিলেন।

No comments

-->