নতুন প্রকাশিতঃ

নীলফামারীর কিশোরগঞ্জে ধান ক্ষেত থেকে এক নবজাতককে (ছেলে) উদ্ধার করেছে পুলিশ

 নীলফামারীর কিশোরগঞ্জে ধান ক্ষেত থেকে এক নবজাতককে (ছেলে) উদ্ধার করেছে পুলিশ


এবি এম হিমেল,স্টাফ রিপোর্টার:

নীলফামারীর কিশোরগঞ্জে ধান ক্ষেত থেকে এক নবজাতককে (ছেলে) উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকাল ৪টার দিকে উপজেলার চাঁদখানা ইউনিয়নের দক্ষিণ চাঁদখানা দহবন গ্রামের ধানক্ষেত থেকে নবজাতককে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের কৃষক বিষাদু মোহন্ত ধানক্ষেতে গেলে নবজাতকটিকে কাপড়ে মোড়ানো অবস্থায় দেখতে পান। তখন তার স্ত্রী রাধা রানী নবজাতককে নিজ বাড়িতে নিয়ে যান। পরে পুলিশে খবর দিলে নবজাতককে নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে নবজাতকের সঙ্গে রাধা রানী হাসপাতালে অবস্থান করছেন।

রাধা রানী বলেন, ‘আমার সাড়ে তিন মাস বয়সের এক মেয়ে সন্তান রয়েছে। কুড়িয়ে পাওয়া নবজাতকে আমি আমার স্তনের দুধ পান করিয়ে রেখেছি। ছেলে সন্তানটি আমাকে দেওয়ার জন্য পুলিশের কাছে অনুরোধ করেছি। তাকে আমি সন্তান হিসেবে লালন পালন করতে চাই।’

হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা ডা. মোকলেছুর রহমান জানান, নবজাতকটি ভালো ও সুস্থ আছে। মায়ের আদরে পরম মমতায় রাধা রানী তাকে আগলে রেখেছেন বলে জানান তিনি।


কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল বলেন, নবজাতকটির বাবা-মায়ের সন্ধান মেলেনি। কেউ দত্তক নিতে চাইলে নিয়ম অনুযায়ী আদালতের মাধ্যমে নিতে হবে বলে জানান তিনি।

No comments

-->