নতুন প্রকাশিতঃ

প্রধানমন্ত্রীর উপহার বসতবাড়ীর চাবি মুক্তিযোদ্ধার হাতে তুলে দিলেন এমপি ফারুক চৌধুরী

 প্রধানমন্ত্রীর উপহার বসতবাড়ীর চাবি মুক্তিযোদ্ধার  হাতে তুলে দিলেন এমপি ফারুক চৌধুরী..

সোহেল রানা  নিজস্ব প্রতিবেদক

মুক্তিযোদ্ধাদের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত কার্যক্রমের  আওতায় নির্মিত গৃহ মুজিব বর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বসতবাড়ী উপহার ও বিদ্যালয়ের ৪ তলা নতুন ভবন এবং বিভিন্ন প্রাইমারি স্কুলের শহীদ মিনার  উদ্বোধন করেন এমপি ফারুক চৌধুরী।


চলতি মাসের ৩০ নভেম্বর সোমবার তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে... মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী এক সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। 


এমপি ফারুক চৌধুরী বক্তব্যে বলেন : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী পৌরসভা ও ইউপি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। কারন আওয়ামী লীগের আমলে যে উন্নয়ন হয়েছে তা কোন সরকারের আমলে উন্নয়ন হয়নি। 


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব লুৎফর হায়দার রশিদ ময়না। 

তানোর উপজেলা ভূমি কর্মকর্তা সৃকৃতি । 

তানোর থানা অফিসার ইনর্চাজ রাকিবুল হাসান। 

তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী। পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন। বাঁধাইর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান।তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার।রাজশাহী পশ্চিম বোয়ালিয়া আওয়ামী লীগের সহ সভাপতি জনাব আবুল বাশার সুজন। জেলা আওয়ামী যুবলীগ নেতা আরিফ রায়হান তপন সহ পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। 


পরে পাঁচন্দর ইউপির মোহাম্মদপুর উচ্চ বালিকা বিদ্যালয়ের নতুন ৪তলা ভবন ও প্রাইমারি স্কুলের শহীদ মিনার উদ্বোধন করেন এমপি ফারুক চৌধুরী।

No comments

-->