নতুন প্রকাশিতঃ

শিবগঞ্জে ২টি পরিবারের ৩টি ঘড় আগুনে পুড়ে ভস্মীভূত

 শিবগঞ্জে ২টি পরিবারের ৩টি ঘড় আগুনে পুড়ে ভস্মীভূত

উৎপল কুমার, শিবগঞ্জ, (বগুড়া) প্রতিনিধিঃ

শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের উত্তর শ্যামপুর গ্রামে দুইটি পরিবারের তিনটি টিনের ঘড় আগুনে পুড়ে সর্বস্ব ভস্মীভূত হয়েছে। শনিবার আনুমানিক সকাল ১০ টার দিকে বৈদ্যুতিক শর্ট-সার্কিট এর মাধ্যমে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ভুক্তভোগী গাজিউল আকন্দ ও সেকেন্দার আকন্দ উভয়ের পিতাঃ মৃত- আঃ জলিল জানান ঘড়ে রক্ষিত নগদ টাকা,টিভি,সেচ মেশিন, আসবাবপত্র সহ পরনের কাপড় ছাড়া সবকিছু নিমিষেই পুড়ে ছাই হয়ে গেছে। 

ফায়ার সার্ভিসের টিম লিডার আঃ হামিদ জানান যে, ফোন পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পৌছায় এবং আগুন নেভাতে সক্ষম হই। তিনি আরও জানান বৈদ্যুতিক সর্ট-সার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত ঘটে।

এ বিষয়ে ৮নং শিবগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ সাবুর সাথে কথা বললে ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, আমি সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছি,ঘড় তিনটিতে থাকা সবকিছুই পুড়ে ছাই হয়ে গেছে এবং দুটি পরিবারের প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে। তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবার দুটিকে চাল, ডাল সহ অন্যান্য খাবার সামগ্রী প্রদান করেন এবং পরবর্তীতে সাহায্যের আশ্বাস দেন। এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য আবু হাসান দুলা ও ৩ নং ওয়ার্ড সদস্য চুন্নু মন্ডল।

No comments

-->