নতুন প্রকাশিতঃ

রাজশাহীতে তিন পুলিশ সদস্যের রাজকীয় সংবর্ধনায় বিদায়

 রাজশাহীতে তিন পুলিশ সদস্যের রাজকীয় সংবর্ধনায় বিদায়।

রাজশাহী প্রতিনিধি:

শেষবারের মত কর্মস্থল ত্যাগ, দীর্ঘজীবন সরকারের কাজে নিয়োজিত থেকে অবসর গ্রহন, জনসেবামূলক কাজ করে কর্মজীবনের ইতি-টানলেন তিন পুলিশ সদস্য। তাদের দীর্ঘকর্মময় জীবনের স্মরণীয় মূহুত্ব হিসাবে মনে রাখতে রাজশাহী পুলিশ সুপার এক অন্যান্য আয়োজন করেন। চাকুরীজীবন সমাপ্ত করে পিআরএল (অবসর উত্তর ছুটি) এ যাওয়া সহকর্মী পুলিশ সদস্যদের বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল শেষবারের মত বাড়ি পৌছে দেওয়ার এক অনন্য সিদ্ধান্ত ও উদ্যোগ গ্রহণ করেন। এই উদ্যোগ ও সিদ্ধান্ত গ্রহণের পর থেকেই ধারাবাহিকতায় পিআরএল এ যাওয়া সকল সদস্যকে এক জাঁকযমক বিদায় সংবর্ধণা দিয়ে আসছেন।


আজ রবিবার ১ নভেম্বর বেলা ১১ টায় রাজশাহী পুলিশ লাইন্সে তিন পুলিশ সদস্যকে বিদায় জানানো হয়। কর্মজীবন শেষ করে রাজশাহী জেলা পুলিশ থেকে পিআরএল (অবসর উত্তর ছুটি) এ যাওয়া টিএসআই রেজা মো: গোলাম কিবরিয়া, এএসআই (সশস্ত্র) মো: মোশাররফ হোসেন ও কনস্টেবল মো: হেলালউদ্দীনকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বিদায় জানানো হয়।

বিদায়বেলায় পিআরএআল যাওয়া তিন পুলিশ সদস্য তাদের অনুভুতি প্রকাশ করতে গিয়ে বলেন, বিদায়বেলায় পুলিশ সুপার মহোদয়ের এমন আনুষ্ঠানিক বিদায় আমাদের অত্যন্ত গর্বিত করেছে। এমন সম্মানজনক বিদায় পেয়ে তারা পুলিশ সুপার মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ।

No comments

-->