নতুন প্রকাশিতঃ

মহাদেবপুরে করোনা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

 মহাদেবপুরে করোনা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত


মোঃ রফিকুল ইসলাম  মহাদেবপুর,নওগাঁপ্রতিনিধি :- “সবাই মিলে শপথ করি, করোনাভাইরাস সহনশীল গ্রাম গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে” মহাদেবপুর সদর ইউনিয়ন করোনা প্রতিরোধ কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১১ টায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ, রাজশাহী অঞ্চলের আয়োজনে সদর ইউনিয়ন পরিষদ হলরুমে সভায় সভাপতিত্ব করেন মহাদেবপুর ইউনিয়ন করোনা কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুহাম্মদ মাহবুবুর রহমান ধলু। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বাজার জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ জিল্লুর রহমান, পিপিজি সদস্য ও মহাদেবপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কবি মোঃ আককাস আলী, পিপিজি সদস্য ও গঙ্গারামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমজাদ হোসেন, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর এলাকা সমন্বয়কারী মোঃ আছির উদ্দীন প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন করোনা কমিটির সদস্য ও উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোঃ আইনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুব উল আলম, ইউপি সচিব গোলাম রাব্বানী মল্লিক, ইউপি সদস্য কাজী ফেরদৌস, আব্দুর রাজ্জাকসহ সকল ইউপি সদস্য-সদস্যা, করোনা প্রতিরোধ কমিটির সদস্যগণ।

সার্বিকভাবে সহযোগিতা করেন ইউসি মোঃ খোরশেদ আলম, সিনিয়ন ইয়ূথ লিডার তারেক হাসান।

এ সময় করোনাভাইরাস প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধির জন্য ইউনিয়নের দাউল বারবাকপুর কমিউনিটি ক্লিনিক, সারতা কমিউনিটি ক্লিনিক ও বকাপুর কমিউনিটি ক্লিনিকে এন ৯৫ মাস্ক, থার্মোমিটার, বিপি মেশিন প্রদান করা হয়।

No comments

-->