নতুন প্রকাশিতঃ

৩ নংওয়ার্ড কাউন্সিলরের রাস্তা ও ড্রেনের ঢালাইয়ের কাজ উদ্ধোধন

 ৩ নংওয়ার্ড কাউন্সিলরের রাস্তা ও ড্রেনের ঢালাইয়ের কাজ উদ্ধোধন

রাজশাহী প্রতিনিধি


রাজশাহী সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সির আলহাজ্ব কামাল হোসেন দাশপুকুর মোহম্মদ আলীর বাড়ি হতে আজিবর এর বাড়ী পর্যন্ত গলির রাস্তা ও ড্রেনের কাজ উদ্বোধন করেন। আজ মঙ্গলবার সকাল ১০টায় ঢালাই মসলা ফেলে রাস্তার কাজ উদ্বোধন করেন তিনি।

এ সময়ে কাউন্সিলর বলেন, দীর্ঘ ২৫ বছর পর আবারো এই রাস্তা ও ড্রেনের কাজ শুরু হলো। এই রাস্তা না করায় সামান্য বৃষ্টি হলেই এই এলাকায় জলবদ্ধতার সৃষ্টি হতো। ড্রেনের ময়লা পানি ঘরের ভিতরে প্রবেশ করত।


এই রাস্তা ও ড্রেনের কাজ সম্পন্ন হলে প্রায় ৫৫ থেকে ৬০ টি পরিবারের জলাবদ্ধতা ও ড্রেনের সমস্যা সমাধান হবে বলে জানান তিনি। তিনি আরো বলেন, ২০০২ থেকে ২০০৮ সাল পর্যন্ত কমিশনারের দায়িত্বপালন করার সময় ৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় রাস্তা ও ড্রেনের কাজ করেছিলেন।


এরপর বিগত ১০ বছর এই ওয়ার্ডের তেমন কোন উন্নয়নমূলক কাজ হয়নি। গত নির্বাচনে তাঁর স্লোগান ছিলো “এলাকাবাসীর দোয়ায়, লাগবে আবার উন্নয়নের ছোঁয়া”। এলাকাবাসীর দোয়া ও সমর্থনে আবারো দায়িত্ব পেয়ে উন্নয়নের কাজ শুরু করেছেন বলে জানান কামাল।

দাশপুকুর এই রাস্তার কাজ ছাড়াও আলীর মোড়, আলতাফ মিস্ত্রীর বাড়ী হইতে বটতালা পর্যন্ত কার্পেটিং এর কাজ শুরু হয়েছে । ডিঙ্গাডোবা অপু ড্রাইভারের বাড়ীর গলি, পানাহ পুকুরের রাস্তা ও ড্রেনের কাজ গত সপ্তাহে সম্পন্ন হয়েছে । পর্যায়ক্রমে ৩ নং ওয়ার্ডের সকল রাস্তা ও ড্রেনের কাজ সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


তাঁর নির্বাচনী এলাকায় উন্নয়নমূলক কাজ করতে পারায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কাউন্সিলর। কাজ উদ্বোধনের সময় ৩ নং ওয়ার্ড সচিব আহাদ আলী ও কাউন্সিলরের বড় ছেলে সোহান শাকিল শিমুলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

No comments

-->