নতুন প্রকাশিতঃ

ডিমলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ চলমান

 ডিমলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ চলমান



নীলফামারী প্রতিনিধি:


নীলফামারীর ডিমলা উপজেলায় দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এর উদ্যোগে সবজি বীজ বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। দি হাঙ্গার প্রজেক্ট-এর তালিকাভুক্ত এলাকা ডিমলা উপজেলার বালাপাড়া  এবং খালিশা চাপানি এই দুটি ইউনিয়নে ক্ষুদ্র ও প্রান্তিক মোট ৬০০টি (পরিবার) কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ চলমান রয়েছে।


আজ বুধবার (১৮-নভেম্বর) ডিমলার ৭ নং খালিশা চাপানি ইউনিয়নে সবজি বীজ বিতরণ এর উদ্বোধন করেন ৭ নং খালিশা চাপানী ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোঃ আতাউর রহমান সরকার।


এছাড়াও উপস্থিত ছিলেন, জনাব মোঃ হামিদুল ইসলাম (প্রধান শিক্ষক,ডালিয়া  আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়), মোছাঃ শেফালী বেগম (সহকারী প্রধান শিক্ষক, ডালিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়) , দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ ডিমলা উপজেলা ইউসি মোঃ অজিবর রহমান (লেবু)


৭নং খালিশা চাপানী ইউনিয়ন চেয়ারম্যান 

মোঃ আতাউর রহমান সরকার বলেন, এই করোনাকালীন সময়ে মানুষের প্রতি চাহিদা পূরণের লক্ষ্যে দি হাঙ্গার প্রজেক্ট-এর এই সবজি বীজ বিতরণ কার্যক্রমের জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।


এছাড়াও তিনি বলেন, এই করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশে একটুকু কানাকড়িও জমি যেন খালি না থাকে সেদিকে আমরা নজরদারি করব। এই সবজি বীজগুলো রোপণের পর অবশিষ্ট অংশ আশপাশের মানুষকে দিব। তিনি সাধারণ মানুষকে (covid-19) করোনাভাইরাস এর জন্য স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন এবং করোণা সহিষ্ণু গ্রাম গড়ার নির্দেশ দেন।


স্থান: ডালিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়

No comments

-->