নতুন প্রকাশিতঃ

ঈশ্বরদী উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার মাঝি নায়েব আলী বিশ্বাসঃ

 ঈশ্বরদী উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকার মাঝি নায়েব আলী বিশ্বাসঃ

মুনছুর আহমেদ সুমন, পাবনা জেলা প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।

শুক্রবার(১৩ নভেম্বর) গণভবনে দলীয় মনোনয়ন বোর্ডের সভায় নায়েব আলী বিশ্বাসকে চূড়ান্ত করেছেন মনোনয়ন বোর্ড ও দলীয় নীতি নির্ধারকগণ।

একই সঙ্গে ঈশ্বরদীতে আওয়ামী লীগের রাজনীতিতে বর্তমানে সবচেয়ে প্রবীণ ও শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা আলহাজ নায়েব আলী বিশ্বাসকে দলীয় মনোনয়ন দেওয়ায় মনোয়ন প্রত্যাশীদের পক্ষ থেকেও সন্তোষ প্রকাশ করা হয়েছে। একই সঙ্গে নির্বাচনে ঐক্যবদ্ধভাবে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে কাজ করা হবে বলেও জানান অপর মনোনয়ন প্রত্যাশীতরা।

ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান মুঠোফোনে কালের কণ্ঠকে বলেন, ঈশ্বরদীর আওয়ামী লীগের রাজনীতিতে আমাদের অভিভাবক আলহাজ নায়েব আলী বিশ্বাস। তিনি জাতির শ্রেষ্ঠ সন্তান। তিনি রাজনৈতিক জীবনে কখনোই কিছু চাননি। এবার উপনির্বাচনে দলের নিকট মনোনয়ন চেয়েছেন। দল তাকে দিয়েছেন। আমি চরম আনন্দিত। তাকে বিপুল ভোটে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করব।

মনোনয়ন পেয়ে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ডের সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞা প্রকাশ করে বীরমুক্তিযোদ্ধা আলহাজ নায়েব আলী বিশ্বাস বলেন, আমি আবেগ আপ্লুত। দলের নিকট কখনোই কিছু চাইনি। দল যাকে মনোনয়ন দিয়েছেন। আমি সর্বদা তার পক্ষে কাজ করেছি। জীবনের শেষ প্রান্তে এসে দলের নিকট মনোনয়ন চেয়েছি। দল আমাকে মূল্যায়ন করে মনোনয়ন দিয়েছেন। আমি আর কিছুই চাই না। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এই অঞ্চলের সকলের শ্রদ্ধার ব্যক্তিত্ব নায়েব আলী বিশ্বাস।

উল্লেখ্য, ঈশ্বরদী-আটঘরিয়া আসনের সংসদ সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুর পর এ আসনের উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন পান উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস। গত ২৬ সেপ্টেম্বর উপনির্বাচনে নুরুজ্জামান বিশ্বাসের অংশগ্রহণের ফলে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়। আগামী ১০ ডিসেম্বর ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

No comments

-->