নতুন প্রকাশিতঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে

 বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।



চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডের শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ১১ নভেম্বর বুধবার সকাল ৮টার সময় জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করা হয়। 


কেক কাটা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হবে ১০টার সময়।


আর শোভাযাত্রাটি সকাল সাড়ে ১০টার সময় নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠ থেকে বের করা হবে। শোভাযাত্রায় যুবলীগের সকল নেতাকর্মীদের যোগদানের জন্য আহবান জানিয়েছেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু।


জেলা যুবলীগের সভাপতি ও আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী আলহাজ্ব সামিউল হক লিটন নেতাকর্মীদের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন।


এ ছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদ্দৌলা, সাধারণ সম্পাদক লেনিন প্রামাণিক, পৌর যুবলীগের সভাপতি রাকিবুল হাসান বিরু ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগ সবসময় প্রস্তুত আছে বলেও জানিয়েছেন সামিউল হক লিটন। 


পতাকা উত্তলন এর সময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা সুজাতুল আলম কল্লোল,বোরহান উদ্দিন দুলাল, ছাত্রনেতা আল কামাল ইব্রাহিম রতন, জহির খাঁন, রাকিব, শাওন আহমেদ, কৌশিক আহমেদ, ছাত্রনেতা মিনহাজুল ইসলাম মিনহাজসহ যুবলীগের অন্য নেতৃবৃন্দ।

No comments

-->