নতুন প্রকাশিতঃ

নাটোরে জামায়েতের সেক্রেটারী সহ ১৫ জন নেতা-কর্মী আটক

 নাটোরে জামায়েতের সেক্রেটারী সহ ১৫ জন নেতা-কর্মী আটক!

মোঃ কামাল মাহমুদ বাগাতিপাড়া,(নাটোর)

প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামের মসজিদ থেকে আটক জামায়াতী ইসলামের ১৫ নেতাকর্মীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আজ সোমবার নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানযীম আলম তাবাসসুমের আদালতে তোলা হলে তিনি আটকৃতদের জেলহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।


নাটোরের বড়াইগ্রাম থেকে জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক সাদেকুর রহমান, উপজেলা জামায়াতের আমীর অধ্যাপক আবুল হোসাইনসহ ১৫ নেতা-কর্মীদের রোববার সন্ধায় উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের জালশুকা রাজাপুর গ্রামের মসজিদে গোপন বৈঠকের সময় আটক করে পুলিশ।


আটককৃতরা হলেন শুরা সদস্য জামায়ত মনোনীত নাটোর-৪ আসনের এমপি পার্থী অধ্যক্ষ দেলোয়ার হোসাইন, জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক সাদেকুর রহমান, থানা আমীর অধ্যাপক আবুল হোসাইন, থানা সেক্রেটারী আবু বক্কর সিদ্দিক, নায়েবে আমীর আব্বাস আলী মাষ্টার, বায়তুল মাল সম্পাদক আমজাদ হোসেন মোল্লা, তরবিয়াত সম্পাদক জয়নাল আবেদীন, অফিস সম্পাদক জিয়াউর রহমান জুয়েল, বনপাড়া পৌর আমীর সেরাজুল ইসলাম কোরবার, নগর ইউপি দক্ষিণ আমীর সোলাইমান হোসেন, নগর ইউপি উত্তর আমীর নবীর উদ্দিন, গোপালপুর ইউপি আমীর হাবিবুর রহমান, বড়াইগ্রাম ইউপি সেক্রেটারী হাসানুল বান্না উজ্জল ও সদস্য আতিকুর রহমান।

No comments

-->