নতুন প্রকাশিতঃ

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার জন্য জেলা প্রশাসনের সতর্কতামূলক প্রচারাভিযানঃ

 করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার জন্য জেলা প্রশাসনের সতর্কতামূলক প্রচারাভিযানঃ

মুনছুর আহমেদ সুমন, পাবনা জেলা প্রতিনিধি:


নো মাক্স নো সার্ভিস এই প্রতিপাদ্যকে সামনে রেখে পাবনা জেলা প্রশাসনের উদ্যেগে প্রচারনামূল কর্মসূচি পালন করেছে। বুধবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পাবনা স্বাধীনতা চত্ত্বরের সামনে থেকে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষে প্রচারনা মূলক শোভাযাত্রা বের করা হয়। আসন্ন শীতে করোনা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং করোনায় মোকাবেলায় সাধারন মানুষদের সম্পৃক্ত করতে এই প্রচার অভিযান করেন জেলা প্রশাসন।


প্রচার অভিযানে অংশ গ্রহন করেন জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক কবির মাহামুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা প্রেসক্লাব সভাপতি পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, পাবনা চেম্বারের সিনিয়র সহসভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনির নেতৃত্বে পাবনা চেম্বারের পরিচালক ও ব্যবসায়ীগন, পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি ও যুগ্ম আহবায়ক শিবলী সাদিকের নেতৃত্বে যুব সম্প্রদায়সহ জেলার সকল সরকারি ও বে-সরকারি অফিস আদালতের উর্ধতন কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা এই প্রচার অভিযানে অংশ গ্রহণ করেন।


এসময় জেলা প্রশাসনের উদ্দোগে প্রচার অভিযান থেকে প্রচার মাইকিংসহ জনসচেতনা বৃদ্ধির লক্ষে সাধারন মানুষদের মাঝে বিনামূল্যে মাক্স ও হাত ধোয়ার সাবান বিতরণ করা হয়। এ ছাড়া শহরের গুরুত্বপূর্ন স্থানে সংক্ষিপ্ত পথসভা করেন আয়োজকরা।

No comments

-->