নতুন প্রকাশিতঃ

অধিকার সুরক্ষাকারীদের সহায়তা বিষয়ে কুড়িগ্রামে ৩ দিনব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত

 অধিকার সুরক্ষাকারীদের সহায়তা বিষয়ে কুড়িগ্রামে ৩ দিনব্যাপি প্রশিক্ষণ অনুষ্ঠিত



রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ 

নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারীদের সহায়তা প্রদানে অ্যাডভোকেসি, লবিং ও নিগোসিয়েশন বিষয়ে ৩ দিনের প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে। ইউরোপীয় ইউনিয়নের সহায়তায় নিউজ নেটওয়ার্ক ও উদয়ঙ্কুর সেবা সংস্থা যৌথভাবে এই প্রশিক্ষণের আয়োজন করে।

সোমবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা হিউম্যান রাইটস ডিফেন্ডার্স ফোরামের সহ-সভাপতি ও আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ নূরবখত। প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম এবং বিশেষ অতিথি হিসেবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মোজাম্মেল হোসেন বকুল, দৈনিক কুড়িগ্রাম খবরের সম্পাদক এসএম ছানালাল বকসী এবং প্রেস ক্লাবের সাবেক সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণে স্থানীয় ও জাতীয় সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিক, মিডিয়া গেটকিপার্স সিভিল সোসাইটির প্রতিনিধি ও ধর্মীয় নেতৃবৃন্দসহ অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণের সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন উদয়াঙ্কুর সেবা সংস্থার প্রোগ্রাম ফ্যাসিলিটেটর মোঃ আব্দুর রউফ। প্রশিক্ষণ শেষে অংশগ্রহনকারীদের হাতে সনদ তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

No comments

-->