নতুন প্রকাশিতঃ

মহাদেবপুরে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 মহাদেবপুরে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



মোঃ রফিকুল ইসলাম,মহাদেবপুর প্রতিনিধিনওগাঁ :- ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় নওগাঁর মহাদেবপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

১১ নভেম্বর বুধবার ১০ টায় উপজেলা যুবলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন , জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং এক মিনিট নীরবতা পালন ও ৪৮ পাউন্ড ওজনের একটি কেক কাটার মধ্য দিয়ে দিবসটির কর্মসূচী আরম্ভ হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক বাবু আনছারীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে একটি র‌্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং উক্ত র‌্যালী থেকে করোনা ভাইরাস সচেতনতায় মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ মহাদেবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান হাবিব ভোদন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি গোলাম নূরাণী আলাল,  মোঃ আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু ঘোষ,সদস্য হাজী মোয়াজ্জেম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অনুকূল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য মুহাম্মদ মাহবুবুর রহমান ধলু, আওয়ামীলী যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ মাসুদুর রহমান মাসুদ, শাহজাহান মিয়া পলাশ, শাকিল তরফদার, মশিউর রহমান মিঠু, নওশাদ ব্যাপারী, মোঃ কাউছার, উপজেলা কৃষক লীগের সভাপতি বাপ্পী ব্যানার্জী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক সামির খাঁন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জামান বিশ্বাস, যুগ্ম আহ্বায়ক ওয়াসীম আকরাম,  সাবেক ছাত্রলীগ সভাপতি রিপন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুব মোরশেদ, জাহাঙ্গীরপুর সরকারি  কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি আহসান হাবীব প্রমূখ। এসময় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ,আওয়ামীলীগ যুবলীগ, কৃষকলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।#

No comments

-->