নতুন প্রকাশিতঃ

বাগমারায় হযরত মুহম্মাদ (সা.) এর ব্যঙ্গচিত্র (কার্টুন) প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন

 বাগমারায় হযরত মুহম্মাদ (সা.) এর ব্যঙ্গচিত্র (কার্টুন) প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন

রাজশাহী প্রতিনিধি


ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় বিশ্বনবী হযরত মুহম্মাদ (সা.) এর ব্যঙ্গচিত্র (কাটুন) প্রদর্শনের প্রতিবাদে রাজশাহীর বাগমারায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে উপজেলা সদর ভবানীগঞ্জ উপজেলা পরিষদের সামনে এই প্রতিবাদ এবং মানববন্ধন কর্মসূচি পালন করেছে উপজেলার রাসূল প্রেমিক মুসলিম তৌহদী জনতার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত মানববন্ধনে আলেম,-উলামা, ইমাম, মাদ্রাসার শিক্ষক এবং ধর্মপ্রাণ মুসলমানগণ অংশ গ্রহণ করেন।


এসময় বিভিন্ন এলাকা হতে শতশত মুসল্লী ব্যানার ও ফেস্টুন হাতে নিয়ে প্রতিবাদ করতে থাকে। মানববন্ধন সমাবেশে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা হাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভবানীগঞ্জ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জিল্লুর রহমান, উপজেলা পরিষদ জামে মসজিদের


ইমাম মাওলানা আব্দুস সোবহান, উত্তর একডালা মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মাওঃ মোফাজ্জল হোসেন, দেউলিয়া জামে মসজিদের ইমাম মাঃ আতাউর রহমান, মাওঃ এমদাদুল হক, মাওঃ শাহ হোসাইন আহম্মেদ বুলবুল, মাওঃ শাহাবুদিন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ভবানীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক অহিদুল ইসলাম। সমাবেশে বক্তারা ফ্রান্সের প্রেসিডেন্ট ইম্যানুয়েল ম্যাক্রোঁর প্রত্যক্ষ মদদে রাষ্ট্রীয় সহযোগীতায় পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মানব হযরত মুহম্মাদ (সা.) এর ব্যঙ্গচিত্র তৈরি করে পৃথিবীর দু’শো কোটি মুসলমানদের হৃদয়ে কুঠারাঘাত করে ক্ষোভের সৃষ্টি করেছে।


এধরনের ঘটনার তীব্র নিন্দা ও ঘৃণা প্রকাশ করি আমরা তৌহদি জনতা। সাথে সাথে তারা কটুক্তিকারীর বিরুদ্ধে সকল মুসলিম উম্মাকে ঐক্যবদ্ধ হবার আহবান জানান।

No comments

-->