নতুন প্রকাশিতঃ

বগুড়ায় নাশকতার সরঞ্জাম সহ ইসলামী ছাত্র শিবিরের ৭ নেতাকর্মী গ্রেফতার

 বগুড়ায় নাশকতার সরঞ্জাম সহ ইসলামী ছাত্র শিবিরের ৭ নেতাকর্মী গ্রেফতার


টুটুল চন্দ্র সরকার,স্টাফ রিপোর্টার:

বগুড়া শহরের মালতিনগর এলাকার একটি ছাত্রাবাস থেকে ইসলামী ছাত্র শিবিরের সাত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ঐ ছাত্রাবাস থেকে নাশকতার কাজে ব্যবহৃত  সরঞ্জাম ও বিপুল সংখ্যক জিহাদি বই উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃতরা  বগুড়ার শেরপুর থানার গোঁড়তা গ্রামের মোঃ সোলায়মান আলীর ছেলে ছাত্র শিবিরের সদস্য মোঃ শাহীন আলম (২৪), সদরের বানদিঘী হাফুনিয়া গ্রামের মৃত আব্দুল্লাহ মামুনের ছেলে সাথী মোঃ আসাদুল আল গালিফ (২৩), গাইবান্ধা গোবিন্দগঞ্জ থানার মড়িয়া উত্তরপাড়ার মোঃ আব্দুল জলিলের ছেলে মালতিনগর উপ-শাখার সভাপতি মোঃ মেহেদী হাসান (২৮), সদরের ডাকুর চক জুম্মাপাড়ার মৃত ওমর ফারুকের ছেলে নারুলী শাখার সাথী মোঃ জিয়া আলম (২৪), জয়পুরহাট সদরের চক দাদরা উপরচক এলাকার মোঃ দেলোয়ার হোসেনের ছেলে কর্মী মোঃ গোলাম মোর্তুজা (২৭), সদরের পশ্চিম পাটিতাপাড়ার মোঃ নজিবুর রহমানের ছেলে মোঃ আব্দুল কুদ্দুস (২৫), ও নীলফামারী ডিমলা থানার ছাতনাই বালাপাড়ার মোঃ আফসার উদ্দিনের ছেলে মালতিনগর উপ-শাখার মাদ্রাসা বিষয়ক সম্পাদক মোঃ ইউছুব আলী (২৭)।


বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এক ব্রিফিং এ বলেন, মঙ্গলবার ১০ নভেম্বর রাত সারে ১০টার দিকে ছাত্র শিবিরের নেতা কর্মিরা বর্তমান  সরকার উৎখাত ও রাষ্ট্র বিরোধী নাশকতা মূলক কর্মকাণ্ডের বৈঠক করছে। এমন সংবাদের ভিত্তিতে সদর সার্কেলের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও ৭ জনকে গ্রেফতার কালে, ছাত্রাবাস তল্লাশি করে বিপুল সংখ্যক জিহাদি বই , ল্যাপটপ, কম্পিউটার, লাঠি ও লাঠির মাথায় কেরোসিন তেল মিশানো কিছু লাঠি, ২টি চাপাতি ও ২টি হাসুয়া উদ্ধার করে পুলিশ।

No comments

-->