নতুন প্রকাশিতঃ

উন্নয়নের বার্তা নিয়ে তানোর পৌর বাসীর পাশে আঃলীগ মনোয়ন প্রতাশী সুজন

 উন্নয়নের বার্তা নিয়ে তানোর পৌর বাসীর পাশে আঃলীগ মনোয়ন প্রতাশী সুজন 

সোহেল রানা তানোর রাজশাহী, 

 রাজশাহী তানোর পৌরসভার উন্নয়নে মহাপরিকল্পনা নিয়ে মাঠে নেমেছেন আওয়ামী লীগ  মনোনয়ন প্রতাশী  বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজ সেবক আঃলীগ নেতা জনাব আবুল বাশার সুজন। 


তিনি তানোর পৌরবাসীর জীবন মনোউন্নয়নে দিনরাত পৌর এলাকার জনসাধারণের কল্যাণে কাজ করে যাচ্ছেন।


এছাড়াও অবহেলিত তানোর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের রাস্তা ঘাট সংস্কার, স্কুল মসজিদের আংশিক কাজ সম্পূর্ণ করাসহ অসহায় দরিদ্র মানুষের মাঝে করোনা দুঃসময়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন। যার ফলে দিন যতই যাচ্ছে ততই যেনো দলমত নীর্বিশেষে পৌরবাসীর কাছে ভালোবাসায় সিক্ত হয়ে সুজনের জনপ্রিয়তা সাগরে পরিনত হচ্ছে। তানের পৌরসভার বিভিন্ন ওয়ার্ড সরেজমিনে ঘুরে দেখা গেছে, যেসব পাড়া মহল্লার ভিতরে কাঁচা রাস্তা ছিলো সেইসব রাস্তায় ইট বালু দিয়ে সলিং করে জনসাধারণের চলাচলের উপযোগী করে দিয়েছেন সুজন। এছাড়াও মসজিদ মন্দির জলাশয় নিষ্কাশনের জন্য ডেন নির্মাণসহ খেলার মাঠ সংস্করণ করে দিয়েছেন সুজন। 



তানোর পৌর এলাকার বেশকিছু বাসিন্দা বলেন,তানোর পৌরসভায় একের পর এক মেয়র আসলেও পৌরবাসীর উন্নয়নের তেমন কোন কাজ হয়নি কিন্তু মেয়র সাহেবদের ঠিকই গাড়ী বাড়ীর উন্নয়ন হয়েছে। তবে এবার তানোর পৌরবাসীর ঘুম ভেঙেছে। তারা উন্নয়নের প্রতিক চিনতে পেরেছে। তাই সবাই এবার আবুল বাশার সুজনের পক্ষে সোচ্চার হয়ে উঠেছে বলে তারা জানান।


আঃলীগ নেতা সুজন বলেন,দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় রয়েছে, আর তানোর পৌরসভার মেয়র বিএনপির মেয়র আওয়ামী লীগ সরকারের দোহাই দিয়ে জনগনের উন্নয়ন না করেই পার হয়ে যাচ্ছে। 

অথচ পৌরসভার বাজেট ঠিকই আসে। এতে করে ব্যাপক উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে পৌরবাসী।

এবার আওয়ামী লীগ থেকে আমি মেয়র নির্বাচিত হলে পৌরবাসীর উন্নয়নে সর্বচ্চ দক্ষতা দিয়ে কাজ করে যাবো ইনশাল্লাহ।

No comments

-->