নতুন প্রকাশিতঃ

পররাষ্ট্র প্রতিমুন্ত্রীর রোগ মুক্তির জন্য সকলের কাছে দোয়া চাইলেন ডাঃ মাহামুদুল হাসান তুষার!

 পররাষ্ট্র প্রতিমুন্ত্রীর রোগ মুক্তির জন্য সকলের কাছে দোয়া চাইলেন ডাঃ মাহামুদুল হাসান তুষার! 

চারঘাট প্রতিনিধি, রাজশাহী:করোনা সংক্রমণ প্রতিরোধে সজাগ ও সচেতনতা সৃষ্টি এবং সাধারণ জনগণকে  দায়িত্বপূর্ণ করে তুলতে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেছেন  ডা.মাহামুদুল হাসান তুষার।  

শুক্রবার ( ২৭ নভেম্বর) জোতরঘু মজের উদ্দিন ফোরকানিয়া মাদ্রাসা মাঠে পররাষ্ট্র প্রতিমুন্ত্রী রাজশাহী -৬( চারঘাট -বাঘা) আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এম পি এর রোগ মুক্তি কামনায় এক দোয়া মাহফিলে এই মাস্ক বিতরন করেন তিনি। 

এ সময় তিনি বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ পরিলক্ষিত হচ্ছে, শীত মৌসুমে আরো ব্যাপকভাবে সংক্রমণের আশংকা আছে। তাই করোনা প্রতিরোধে সবাইকে মাস্ক পরতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখতে হব, ভালোভাবে সাবান দিয়ে হাত মুখ ধূতে হবে।

তিনি বলেন, আমাদের পররাষ্ট্র প্রতিমুন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি মহাদয় একজন ভালো  মানুষ। তিনি এই করোনাভাইরাস প্রাদুর্ভাব এর প্রথম থেকেয় চারঘাট-বাঘা সহ দেশের বিভিন্ন জায়গায় পুষ্টিকর খাদ্য, মাস্ক সহ কর্মরত ডাক্তার,নার্স  ও স্বাস্থ্যকর্মীদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী  বিতরণ করে আসছেন। ভাগ্যের নির্মম পরিহাসে এই ভালো  মানুষটি, করোনা ভাইরাস আক্রান্ত হয়ে আজ চিকিৎসাধীন আছেন।  দল-মত নির্বিশেষে আমাদের সকলের এই মানুষটির জন্য রাব্বুল আলামিনের কাছে দু হাত তুলে দোয়া করা উচিৎ। সেই সাথে ডাঃ মাহামুদুল হাসান তুষার  পররাষ্ট্র প্রতিমুন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এমপির জন্য সকলের  কাছে দোয়া প্রার্থনা করেন।

No comments

-->