নতুন প্রকাশিতঃ

হাজারো জনতা নিয়ে তানোরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত করলেন ময়না

 হাজারো জনতা নিয়ে তানোরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত করলেন ময়না...



সোহেল রানা তানোর প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি। বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।


 আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজশাহী তানোর উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী ও দোয়া  মাহফিলের আয়োজন করা হয়। 


তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি জনাব লুৎফর হায়দার রশিদ ময়নার সভাপতিত্বে ও  সঞ্চালনায় ছিলেন তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম। 


প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জনাব শরিফ খাঁন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ তানোর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব খাদেমুন নবী বাবু চৌধুরী, তানোর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাম কমল শাহ। তানোর উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু। তানোর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শাজেমান।তানোর উপজেলা আওয়ামী লীগের সম্পাদক জিল্লুর রহমান। তানোর উপজেলা আওয়ামী লীগের সদস্য সাহেদ। তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল বাশার সুজন। তানোর পৌর আওয়ামী যুবলীগের সভাপতি জনাব রাজিব সরকার হিরো। তানোর পৌর আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক ওহাব সরদার সহ  মুন্ডুমালা পৌর আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। 


পরে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণিসহ ‘৭৫ এর ১৫ আগস্ট নিহত সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও মোনাজাত এবং যুবলীগের ৪৮ তম পদার্পণে কেক কাটা হয়।

No comments

-->