নতুন প্রকাশিতঃ

দিওয়ালির প্ল্যান শেয়ার করিনার,শহর থেকে দূরে পাহাড়ের কোলে

 দিওয়ালির প্ল্যান শেয়ার করিনার,শহর থেকে দূরে পাহাড়ের কোলে

স্বাধীন ইসলাম,বিনোদন রিপোর্টার:

খুব শীঘ্রই দ্বিতীয় বার মা হতে চলেছেন তিনি। আনলক শুরু হওয়ার কিছু দিন পরেই কাজ শুরু করে দিয়েছেন সইফ আলি খান। শহর থেকে দূরে একেবারে পাহাড়ি কোনও গ্রামে একান্তে থাকতে চান তারকা দম্পতি ও তাঁদের সন্তান।                                     দিওয়ালি কেমন ভাবে কাটাচ্ছেন সইফ আলি খান ও করিনা কাপুর খান? টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে নিজেদের প্ল্যান নিয়েই জানালেন করিনা। খুব শীঘ্রই দ্বিতীয় বার মা হতে চলেছেন তিনি। তার আগে ধর্মশালায় বেড়াতে যাচ্ছেন তাঁরা। বহুদিন পর করোনার কালবেলার ধকল কাটিয়ে প্রকৃতির মাঝে একেবারে শান্ত ভাবে দিওয়ালি কাটাতে চান খান দম্পতি। এমনিতেও দীপাবলি উপলক্ষে কোনও রকম উদযাপন এবার এমনিতেও করা হবে না কোথাও। বলি সেলেবরাও একেবারেই ঘরোয়া ভাবে কাটাবেন উৎসবের দিনটি। তবে করিনা-সইফ ও তাঁদের ছেলে তৈমুর যাচ্ছেন ধর্মশালায়।


আনলক শুরু হওয়ার কিছু দিন পরেই কাজ শুরু করে দিয়েছেন সইফ আলি খান। প্রেগন্যান্ট অবস্থায় কাজ করছেন করিনাও। তবে দিওয়ালিটা একেবারেই নিভৃতে তিনজনে কাটাতে চান তাঁরা। দ্বিতীয় বার মা হওয়ার আগে একবার পাহাড় থেকেও বেরিয়ে আসতে চান নায়িকা। শহর থেকে দূরে একেবারে পাহাড়ি কোনও গ্রামে একান্তে থাকতে চান তারকা দম্পতি ও তাঁদের সন্তান।


দিওয়ালি প্ল্যান নিয়ে বলতে গিয়ে করিনা জানিয়েছেন, 'ধর্মশালায় সইফ একটি ছবির শ্যুটিংয়ে যাচ্ছেন। আর আমি কোনও দিন ধর্মশালা যাইনি। আমি ও তৈমুরও সইফের সঙ্গেই সেখানে যাচ্ছি। আমরা অনেকদিন ধরেই ভাবছিলাম বাইরে যাওয়ার কথা। পাহাড়ের কোলে রোদ ও মুক্ত বাতাসে থাকার প্ল্যানটা দারুণ লাগবে আমাদের। অনেকদিন ধরেই আমরা সবাই বাড়িবন্দি। কয়েকদিনের জন্য ধর্মশালা বেড়ানোটা সত্যিই দারুণ হবে।'


কিন্তু হঠাৎ দিওয়ালির সময় আলোর উৎসব ছেড়ে একেবারে পাহাড়ে কেন? জবাবে করিনা বলেছেন, 'আমরা খুবই নিভৃতে এবং শান্ত ভাবে দিওয়ালিটা কাটাতে চাইছিলাম। এটা একেবারেই উৎসবের সময় নয়। তাই আমরা এটাতেই খুশি।' প্রতি বছরই শেষদিকে সইফ-করিনা তৈমুরকে নিয়ে কোথাও বেড়াতে যান। তবে এবারের অতিমারি সবার প্ল্যানই নষ্ট করেছে। গত অগস্টেই দ্বিতীয় বার প্রেগন্যান্সির কথা শেয়ার করেছেন করিনা-সইফ। কাজের দিক থেকে ২০২১-এ করিনাকে দেখা যাবে আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবিতে।

No comments

-->