নতুন প্রকাশিতঃ

পবা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ওয়ার্ড আ.লীগ কমিটি গঠন

 পবা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ওয়ার্ড আ.লীগ কমিটি গঠন

রাজশাহী প্রতিনিধি:


রাজশাহীর পবা উপজেলার বিভিন্ন ইউনিয়নে কমিটি গঠনের লক্ষে ওয়ার্ড আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এসব সম্মেলনে প্রধান অতিথি চিলেন পবা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।


বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজদার রহমান সরকার, সহসভাপতি গোলাম মোস্তফা ও বেগম সুফিয়া হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, আবু সামা, প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক নজরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আবুল কাশেম, যুবলীগ সভাপতি এমদাদুল হক ও সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম।


হরিপুর ইউনিয়ন ৫ ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাইদুর রহমান বাদল ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক কামরুজ্জামান নবাব। অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পদে হামিদুল মিলন, সাধারণ সম্পাদক পদে সাজাহান আলী এবং ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পদে আব্দুস সালাম, সহসভাপতি পদে রফিকুল ইসলাম, আব্দুস সোবহান ও খাজা মাইনুদ্দিন, সাধারণ সম্পাদক পদে নাজমুল হোসেন কালু ও যুগ্ম সাধারণ পদে মামুন অর রশিদকে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়।


হরিয়ান ইউনিয়নের ২, ৩ ও ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব ইয়াছিন আলী ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক জেবর আলী। অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পদে ওমর আলী, সহসভাপতি পদে কোরবান আলী, সেলিম রেজা, আয়েন উদ্দিন , সাধারণ সম্পাদক পদে রেজাউল করিম, যুগ্ম সাধারণ পদে আতাউর রহমান ও সাংগঠনিক সম্পাদক সাজাহান আলীকে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়।


সর্বসম্মতিক্রমে ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পদে ওয়াহেদুজ্জামান, সহসভাপতি পদে জামাল উদ্দিন, মোকবুল হোসেন ও রফিক উদ্দিন, সাধারণ সম্পাদক পদে মোহাম্মাদ বাবু ও যুগ্ম সাধারণ পদে সাহিদুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক পদে ফিরোজ আলীকে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়।

সর্বসম্মতিক্রমে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পদে ওমর ফারুক ভাদু, সহসভাপতি পদে আলমগীর কবির, সাধারণ সম্পাদক পদে রবিউল ইসলাম ও যুগ্ম সাধারণ পদে নবাব আলীকে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়।


এদিকে বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন ও সভা পরিচালনা করেন যুগ্ম আহবায়ক সিদ্দিকুর রহমান। সর্বসম্মতিক্রমে এই ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পদে বদর উদ্দিন, সহসভাপতি পদে রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে অসাদুল ইসলাম ও যুগ্ম সাধারণ পদে সুজন আলীকে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়।

No comments

-->