নতুন প্রকাশিতঃ

ডিমলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ

 ডিমলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ



স্টাফ রিপোর্টারঃ


নীলফামারী ডিমলা উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সরিষা ফসলের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে কৃষি অফিসার সেকেন্দার আলীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন নীলফামারী-১ (ডোমার ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

এসময় বিশেষ অতিথি ছিলেন ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান নিরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা ছিদ্দিকা, কৃষি সম্প্রসারণ অফিসার কনক চন্দ্র রায়, উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ, ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দ, গণমাধ্যম কর্মীবৃন্দ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

কৃষি অফিসার জানান, কৃষি পুনর্বাসন কর্মসুচির আওতায় ১৩৬০ জন ও প্রণোদনা কর্মসুচির আওতায় ৩৩২৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রত্যেককে ১ কেজি করে সরিষা ফসলের বীজ, ১০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার দেওয়া হবে। আজ ১২ নভেম্বর ৮৪০ জনের মাঝে বীজ ও সার বিতরণ হল।

No comments

-->