নতুন প্রকাশিতঃ

ডিমলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ’র উদ্বোধন

 ডিমলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ’র উদ্বোধন



 নীলফামারী প্রতিনিধি: 


নীলফামারীর ডিমলা উপজেলায় বৃহস্পতিবার(১৯ নভেম্বর) ‘প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি, দুর্যোগ মোকাবেলায় আনবে গতি’ এ প্রতিপাদ্য নিয়ে সচেতনতা বাড়ানোর লক্ষ্যে সারা দেশের ন্যায়  ডিমলা উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ এর শুভ-উদ্বোধন করা হয়েছে।


 সকালে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে র্কাযালয় চত্ত্বরে প্রথমে জাতীয় ও বিভাগীয় পতাকা উত্তোলন করে তিন দিন ব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন করে আলোচনা সভায় মিলিত হয়।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সূত্রে জানা যায়, এবারের সপ্তাহ পালনের মূল লক্ষ্য জনগণের মধ্যে সচেতনতা বাড়ানো এবং ফায়ার সার্ভিসের কার্যক্রমে তাদের সম্পৃক্ত করা। এ উদ্দেশ্য বাস্তবায়নে তিন দিনব্যাপী সারাদেশে নানা ধরনের কর্মসূচি পালন করা হবে।


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রাণী রায়।


এসময় আরো উপস্থিত ছিলেন, ডিমলা অনলাইন প্রেস ক্লাব,ডিমলা প্রেস ক্লাব, রিপোর্টার্স ইউনিটির সাংবাদিক সহ ফায়ার ষ্টেশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments

-->