নতুন প্রকাশিতঃ

উলিপুরে উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন

 উলিপুরে উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন

রুহুল আমিন রুকু কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ    

কুড়িগ্রামের উলিপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। রোববার (১৫ নভেম্বর) বিকালে হাতিয়া বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় এ কমিটি গঠন করা হয়। 

উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আতিয়ার রহমান মুন্সির সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-২ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহম্মেদ। অন্যান্যদের মধ্যে এ সময় বক্তব্য রাখেন, জেলা জাপার যুুগ্ম আহবায়ক নবাব আলী, উলিপুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান এম কপিল উদ্দিন, হাতিয়া ইউপি চেয়ারম্যান বিএম আবুল হোসেন, থেতরাই ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী সরকার, তবকপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান বকুল, পৌর জাপার সাধারন সম্পাদক মিন্টু মন্ডল, সাবেক ছাত্রনেতা আমিনুল ইসলাম প্রমুখ। 

বর্ধিত সভায় পৌরশাখা ও উপজেলার ১৩টি ইউনিয়নের সভাপতি সম্পাদক এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যাক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিক্রমে দলদলিয়া ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান মুন্সিকে আহবায়ক, হাতিয়া ইউপি চেয়ারম্যান বিএম আবুল হোসেনকে সদস্য সচিব এবং মাহমুদুর রহমান বকুল, এম কপিল উদ্দিন, আইয়ুব আলী সরকার, বেলাল উদ্দিন ও আমিনুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ৩৫ সদস্য বিশিষ্ট উপজেলা জাপার আহবায়ক কমিটি গঠন করা হয়।

No comments

-->