নতুন প্রকাশিতঃ

নওগাঁর মহাদেবপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালনঃ

 নওগাঁর মহাদেবপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালনঃ

মোঃ রফিকুল ইসলাম,মহাদেবপুর, নওগাঁ  প্রতিনিধি:

মুজিববর্ষের আহবান, যুব কর্মসংস্থান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আলোচনা সভা, সনদপত্র, যুব ঋণের চেক বিতরনের মধ্য দিয়ে নওগাঁর মহাদেবপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালন করা হয়েছে।

১ নভেম্বর রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশসন ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আহসান হাবীব ভোদন। 

মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান মিলনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মুলতান হোসেন, নওগাঁ জেলা আওয়ামীলীদের সদস্য অজিত চন্দ্র মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, উপজেলা যুবলীগের আহবায়ক বাবু আনছারী প্রমূখ। 

সফল আত্নপ্রত্যয়ী যুব মহিলা আরিফা খানম, সফল আত্নপ্রত্যয়ী যুবক রঞ্জু আহমেদ, মোঃ মোস্তাফিজুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ হারুন অর রশিদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আব্দুস সাত্তার মন্ডল এবং গীতা পাঠ করেন চঞ্চল মহন্ত।

পরে ১২ জন আত্নপ্রত্যয়ী যুবক ও যুব মহিলার মাঝে ৭ লক্ষ ৬০ হাজার টাকার যুব ঋণের চেক ও গবাদি পশু ও হাসমুরগী পালনে প্রশিক্ষণ প্রাপ্তদেরকে সনদপত্র বিতরণ করা হয়।

No comments

-->