নতুন প্রকাশিতঃ

নওগাঁর মহাদেবপুরে ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে

 নওগাঁর মহাদেবপুরে ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে


মোঃ রফিকুল ইসলাম,মহাদেবপুর- নওগাঁ  জেলা প্রতিনিধি ঃ নওগাঁর মহাদেবপুরে ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সমবায় বিভাগ জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন, আলোচনা সভা এবং সন্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা প্রশাসন, সমবায় কার্যালয় ও সমবায়ীবৃন্দের আয়োজনে কর্মসূচীর অংশ হিসেবে ৭ নভেম্বর শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে আলোচনা সভা ও শ্রেষ্ঠ করদাতাদেরকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছাঃ আসমা খাতুনের সভাপতিত্বে আয়োজিত “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আহসান হাবীব ভোদন, উপজেলা ভাইস চেয়ারম্যান অনুকূল চন্দ্র সাহা বুদু, উপজেলা সমবায় অফিসার হীরেন্দ্রনাথ সরকার, মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোঃ মোসলেম উদ্দীন সরদার প্রমূখ। 

অনুষ্ঠানে বিগত ২০১৮-১৯ সমবায় বর্ষে সরকারী কোষাগারে রাজস্বপ্রদানে উপজেলার কর্ণফুলি সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ ১ম, বরেন্দ্র মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ ২য় এবং আকজ বহুমূখী সমবায় সমিতিকে ৩য় সন্মাননা স্মারক প্রদান করা হয়।

No comments

-->