নতুন প্রকাশিতঃ

দুর্গাপুরে আমদানি নিষিদ্ধ স্পীরিট ও নগদ টাকাসহ মা ছেলে গ্রেপ্তার

 দুর্গাপুরে আমদানি নিষিদ্ধ স্পীরিট ও নগদ টাকাসহ মা ছেলে গ্রেপ্তার



রাজশাহী প্রতিনিধি


রাজশাহীর দুর্গাপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমান আমদানি নিষিদ্ধ রেক্টিফাইড স্পীরিট ও নগদ টাকা সহ মা-ছেলেকে গ্রেফতার করেছে দুর্গাপুর থানার পুলিশ। মঙ্গলবার সকালে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল, উপজেলার বাজুখলসী গ্রামের শুকুর আলীর স্ত্রী খোদেজা বেগম (৪০) ও তার ছেলে সাগর (২২)।


জানা গেছে, দুর্গাপুর থানার এস আই আক্তারুজ্জামানের নেতৃত্বে এএসআই শামসুল ইসলাম, এএসআই এরশাদ আলী সহ সংগীয় ফোর্স উপজেলার হাট কানপাড়া বাজুখলসী গ্রামে শুকুর আলীর বাড়িতে অভিযান চালিয়ে ১০০ বোতল রেক্টিফাইড স্পীরিট ও নগদ ২৫ হাজার ৩৯০ টাকা সহ মা ও ছেলেকে গ্রেফতার করে পুলিশ।


দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদ বানু কণা জানান, গোপন সংবাদ পেয়ে উপজেলার হাট কানপাড়া এলাকার বাজুখলসী গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে মা-ছেলেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের বাড়িতে তল্লাশী চালিয়ে আমদানি নিষিদ্ধ ১০০ বোতল রেক্টিফাইড স্পীরিট উদ্ধার করা হয়েছে।


এছাড়া বিভিন্ন প্রকারের মাদম বিক্রির নগদ ২৫ হাজার ৩৯০ টাকাও জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এদিন দুপুরে গ্রেপ্তারকৃত মা ও ছেলেকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

No comments

-->