নতুন প্রকাশিতঃ

মান্দায় সুদের টাকার জন্য মাছের আড়ৎদারকে মারপিট

 মান্দায় সুদের টাকার জন্য মাছের আড়ৎদারকে মারপিট



আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় সুদের টাকার জন্য স্থানীয় দূর্বৃত্তরা এক মাছের আড়ৎদার এবং তার ছেলেকে  মারপিট করে তাদের কাছে থাকা নগদ ১৭ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।


ঘটনাটি ঘটেছে, গত ৩০ অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার সতিহাট বাজারের মাছের আড়ৎ সংলগ্ন গো-হাটিতে। এঘটনার পর থেকে স্থানীয় ব্যাবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।


অভিযোগসূত্রে জানা গেছে, উপজেলার পার- কালিকাপুর গ্রামের মৃত বয়তুল্যার ছেলে “সুখ- শান্তি নামক মাছের আড়ৎদারের মালিক আব্দুল হামিদ এবং তার ছেলে জামাল ব্যাবসায়ীক কাজে মান্দার সতিহাটে অবস্থান করছিলেন এমন সময় সুদের টাকার অযুহাতে গনেশপুর গ্রামের  ইয়াদ আলীর  ছেলে কামরুল ইসলাম, তার সহযোগী একই গ্রামের আজিজার রহমানের ছেলে মোহাম্মদ আলী এবং আতাবের ছেলে বাবু পূর্ব পরিকল্পিতভাবে সংঘবদ্ধভাবে এসে কোন কথা ছাড়াই ধাওয়া করে ড্রেনের মধ্যে ফেলে দিয়ে বেধরক মারপিট করে টাকা পয়সা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে।


অভিযুক্তরা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, তাদেরকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে এ মিথ্যা অভিযোগ আনয়ন করা হয়েছে; যা সঠিক নয়। 


এঘটনার তদন্তকারী কর্মকর্তা মান্দা থানার এসআই মহসীন আলী সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।#

No comments

-->