নতুন প্রকাশিতঃ

ঠাকুরগাঁওয়ের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাপোলো ভায়ের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা।

 ঠাকুরগাঁওয়ের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাপোলো ভায়ের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা।



মোঃসোহেল রানা,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃশারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন মাটি ও মেহনতি  মানুষের নেতা, সময়ের কান্ডারী অন্যায়ের প্রতিবাদী ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো তিনি বলেন,‘শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি ঠাকুরগাঁও জেলার সকল উপজেলা, পৌরসভা,ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বী সহ সারা বাংলাদেশের সনাতন সম্প্রদায়ের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।’


তিনি আরো বলেন, সনাতন ধর্মাবলম্বীদের বছরব্যাপী অপেক্ষার পালা শেষ। মহাষষ্ঠীর মধ্য দিয়ে আজ থেকে শুরু হতে যাচ্ছে সার্বজনীন শারদীয় দুর্গোৎসব। ধূপ-ধুনুচি, পঞ্চপ্রদীপ,উলুধ্বনি আর ঢাকের তালে সায়ংকালে আসনে অধিষ্ঠিত হবেন দেবী দুর্গা।মণ্ডপ আর মন্দিরগুলো আলোয় আলোকিত ও মুখরিত হয়ে উঠবে ভক্তদের আরাধনায়।


‘বাঙালি হিন্দু ও সনাতন ধর্মীদের ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে এই সম্প্রদায়।


সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অটুট  রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে এই দূর্গা উৎসব পালন করার আহ্বান জানিয়ে আরও বলেন, “দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি। 


তিনি আরো বলেন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঠাকুরগাঁও জেলার প্রত্যেক  হিন্দুধর্মালম্বির নাগরীক সহ দেশের সর্বস্তরের নাগরিকের শান্তি কল্যান সুখ ও সাফল্য কামনা করছি।

No comments

-->