নতুন প্রকাশিতঃ

নীলফামারীর,ডিমলায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

 নীলফামারীর,ডিমলায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



জামান মৃধা ,ডিমলা নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর,ডিমলা উপজেলা  পুলিশ প্রশাসনের উদ্যোগে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

রবিবার বিকালে ডিমলা থানা চত্বরে পূজা উদযাপন পরিষদের ৭৫টি মন্দির সভাপতি ও সম্পাদক সহ রাজনৈতিক ব্যক্তি, পেশাজীবী সংগঠন,স্বেচ্ছাসেবী সংগঠন, ও সাংবাদিকদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলামের সভাপতিত্বে

প্রধান অতিথি, মাননীয় সংসদ বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার এমপি, নীলফামারী-১ (ডোমার-ডিমলা)

বিশেষ অতিথি, সিনিয়র সহকারী পুলিশ সুপার, জয়ব্রত পাল (ডোমার- সার্কেল), বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম চেয়ারম্যান ডিমলা উপজেলা , আনোয়ারুল হক সরকার (মিন্টু) সেক্রেটারী বাংলাদেশ আওয়ামীলীগ ডিমলা উপজেলা শাখা, ডিমলা ইউপি চেয়ারম্যান আবুল কাসেম সরকার, ময়নুল হক চেয়ারম্যান টেপাখরিবাড়ী ইউপি , সাইফুল ইসলাম (লেলিন) চেয়ারম্যান নাউতারা ইউপি   ,মাজহারুল ইসলাম (লিটন) সভাপতি  ডিমলা প্রেসক্লাব , আবু সায়েম সরকার আহব্বায়ক বাংলাদেশ ছাত্রলীগ ডিমলা উপজেলা  শাখা।

পুজা উদযাপন পরিষদের উপজেলা সভাপতি,বাবু মহিদ কুমার রায়, উপজেলা পূজা উদযাপন পরিষদের, সেক্রেটারি বাবু শৈলেন রায়,

প্রধান অতিথির বক্তব্য মাননীয় সংসদ আফতাব উদ্দিন সরকার বলেন,দেশ এগিয়ে যাচ্ছে জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায়, তার হাত ধরে আমাদেরও এগিয়ে যেতে হবে। সম্প্রীতির দেশ আমাদের বাংলাদেশ। সকলে নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করবে কিউ কারো ধর্মীয় অনুভূতিতে আঘাতের ব্যাপারে সতর্ক করেন। পরে তিনি ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি মন্ডপকে নগদ অর্থ প্রদান করে। সিনিয়র সহকারী পুলিশ সুপার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইনশৃঙ্খলা রক্ষায় সকলের সহযোগিতা কামনা করেন এবং সেই সঙ্গে দুষ্কৃতিকারীর বিরুদ্ধে কঠোর আইন প্রয়োগের ঘোষণা করেন।

মতবিনিময় সভায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু মহিদ কুমার রায় সকলকে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সকলকে শারদীয় দুর্গা পূজার কার্যক্রম সমাপ্ত করার অনুরোধ জানান।

No comments

-->