নতুন প্রকাশিতঃ

মোংলায় বিভিন্ন পূজা মন্ডপে আ.লীগ নেতা শেখ জসিমের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

 মোংলায় বিভিন্ন পূজা মন্ডপে আ.লীগ নেতা শেখ জসিমের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ


মোংলা প্রতিনিধি, পারভেজ খান ঃ মোংলা পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপে করোনা সংক্রমণরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।


শুক্রবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত তিনি বটতলা সার্বজনীন পূজা মন্দির, বঙ্গবন্ধুপাড়া সোনাপট্টি পূজা মন্দির, আরাজী মাকোড়ডোন পূজা মন্দিরসহ  বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং সেখাকান দায়িত্বপ্রাপ্ত সনাতন ধর্মবলম্বীদের সাথে মতবিনিময় শেষে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন কমিটির আহ্বায়ক মনি মোহন অধিকারী, সদস্য সচিব বিনয় কৃষ্ণ মন্ডল,

পান্না লাল দে, মোংলা সরকারি কলেজের প্রভাষক কুবের বিশ্বাস, প্রভাষক মনোজ কান্তি বিশ্বাস,প্রভাষক শ্যামা প্রসাদ সেন, প্রভাষক বিশ্বজিৎ বিশ্বাস, পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, বঙ্গবন্ধুপাড়া সোনাপট্টি পূজা উদযাপন কমিটির সভাপতি পিযুষ কান্তি মজুমদার, আওয়ামীলীগ নেতা উৎপল মন্ডল,অনুপ কুমার অধিকারী, সৌরভ হালদার, দীপক বিশ্বাস, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল আমিন সানি, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, মোঃ,আজিম খাঁন, মোংলা যুব ফোরাম সভাপতি পারভেজ খাঁন প্রমূখ।


মতবিনিময়কালে আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বলেন, আমরা মোংলাবাসী অনেক শান্তিতে আছি। পারস্পরিক সহমর্মিতার ভিত্তিতে আমরা এগিয়ে যেতে চাই। আমরা সবাই অসাম্প্রদায়িক বাংলাদেশের নাগরিক। তিনি আরো বলেন,আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমান অধিকার সুনিশ্চিত করা হয়েছে। সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। তাই এই দেশ আমাদের সকলের। বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি।

দুর্গাপূজা উপলক্ষে  মোংলার হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে তিনি বলেন, আসুন মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে আমরা ঐক্যবদ্ধভাবে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলি।

No comments

-->