নতুন প্রকাশিতঃ

ঠাকুরগাঁও সদর উপজেলায় বাইশ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ

 ঠাকুরগাঁও সদর উপজেলায় বাইশ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মোঃসোহেল রানা,ঠাকুরগাঁও প্রতিনিধিঃআজ মঙ্গলবার দুপুরে নারগুন ইউনিয়নের কৃষ্ণপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম।


গ্রেপ্তারকৃত  আল আমিন (৪০) কৃষ্ণপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।


মামলার বরাতে ওসি তানভিরুল ইসলাম বলেন, রুহুল আমিন ওরফে আল আমিন একজন মাদক ব্যবসায়ী। ২০১৫ সালে ১২ বোতল ফেনসিডিলসহ আল আমিনকে গ্রেপ্তার করে পুলিশ । আদালত থেকে এই মামলায় পরবর্তীতে জামিনে মুক্ত হন তিনি। এরপর ২০১৬ সালে ১০০ ইয়াবা ট্যাবলেটসহ আবার আল আমিন গ্রেপ্তার হন। এই মামলা থেকেও জামিনে মুক্ত হন তিনি।



তিনি বলেন, এই দুই মামলায় তার বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে তদন্তকারী কর্মকর্তা। ২০১৫ সালের মামলায় আল আমিনের সাত বছর কারাদণ্ড হয়। ২০১৯ সালের ১৬ মে ওই মামলার রায় হয়। এছাড়াও সাত হাজার টাকা জরিমানা করা হয়, যা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয় তাকে।


ওসি আরও জানান, ২০১৬ সালের মামলায় রায় হয় ২০১৯ সালের ২২ জানুয়ারি। এই মামলায় আল আমিনের ১৫ বছর সশ্রম কারাদণ্ড হয়; এছাড়া পাঁচ হাজার টাকা জরিমানাও হয়, যা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড হয়।


গ্রেপ্তারের পর বিকালে আদালতে হাজির করা হলে তাকে জেলা কারাগারে পাঠানো হয় বলে বলে জানান ওসি তানভিরুল ইসলাম।


নারগুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পয়গাম আলী বলেন, মাদক ব্যবসা করে এলাকার পরিবেশ নষ্ট করেছে আল আমিন। তাকে কারাদণ্ড দেওয়া হয়েছে এতে এলাকার লোকজন অনেক খুশি। এখন এলাকার পরিবেশ আবারও ভালো হয়ে উঠবে।

No comments

-->