নতুন প্রকাশিতঃ

বিশ্ব বসতি দিবস উপলক্ষ্যে রাসিক ও ব্র্যাকের যৌথ আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত

 বিশ্ব বসতি দিবস উপলক্ষ্যে রাসিক ও ব্র্যাকের যৌথ আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত

রাজশাহী প্রতিনিধি:

বিশ্ব বসতি দিবসে “মুজিব বর্ষের অঙ্গিকার সবার জন্য বাসস্থান” এই অঙ্গীকার বাস্তবায়নে রাজশাহী সিটি কর্পোরেশন ও ব্র্যাকের যৌথ আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে নগর ভবনের সিটি হলসভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এবারের প্রতিপাদ্য ছিল ‘সবার জন্য আবাসন : ভবিষ্যতের উন্নত নগর’।


আলোচনা সভায় বক্তারা বলেন, পরিষ্কার-পরিচ্ছন্নতায় রাজশাহীর সুনাম দেশজুড়ে। আগামীতে সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে প্রান্তিক জনগোষ্ঠীর সকল মানুষের জন্য নিরাপদ, স্বাস্থ্যসম্মত, বাসযোগ্য বাসা গড়ে উঠবে বলে আশা করি। সেই লক্ষ্যে মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে রাজশাহী সিটি কর্পোরেশন কাজ করে যাচ্ছে। এক্ষেত্রে ব্র্যাক সহযোগী হিসেবে কাজ করছে।


সভায় সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ. বি. এম শরীফ উদ্দীন। সভার প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু। স্বাগত বক্তব্য দেন ব্র্যাকের ডিস্ট্রিক কো-অর্ডিনেটর মহসীন রেজা।


পাওয়ার পয়েন্ট প্রেজেনট্রেশন দেন ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আঞ্চলিক সমন্বয়কারী ফারজানা পারভীন। মঞ্চে উপবিষ্ট ছিলেন রাসিকের সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সোনাদিঘি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা ক্বারী মোঃ মামুনুর রশিদ। সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন

No comments

-->