নতুন প্রকাশিতঃ

ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগ এর কমিটির স্থগিতাদেশ প্রত্যাহারঃ

 ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী যুবলীগ এর কমিটির স্থগিতাদেশ প্রত্যাহারঃ



মুনছুর আহমেদ সুমন, পাবনা জেলা প্রতিনিধি:


বাংলাদেশ ছাত্রলীগ, ঈশ্বরদী উপজেলা ও ঈশ্বরদী পৌর শাখা কমিটির সকল কার্যক্রম এর স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, পাবনা জেলা শাখার আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি ও যুগ্ম আহবায়ক শিবলী সাদিক স্বাক্ষরিত পত্র মারফত অদ্য ০৫ অক্টোবর থেকে এই দুই কমিটির কার্যক্রম এর স্থগিতাদেশ প্রত্যাহার করা হয়। 


উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর সকালে ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগ কতৃক আয়োজিত বর্ধিত সভাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।


ঘটনার দিন সকালে ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগ কতৃক আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও পাবনা-৪ আসনে উপনির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক জনাব এস এম কামাল হোসেন, পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু সহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও পুলিশ এর উপস্থিতিতে সংঘর্ষের ঘটনা ঘটে। 


পরবর্তীতে কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সুপারিশক্রমে উভয় কমিটির উপর স্থগিতাদেশ দিয়েছিলো বাংলাদেশ আওয়ামী যুবলীগ, পাবনা জেলা শাখা।

No comments

-->