নতুন প্রকাশিতঃ

দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে হেরোইন ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে হেরোইন ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রাম থেকে হেরোইন ও গাঁজাসহ আমজাদ আলী (৫৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সে ওই গ্রামের দেরাজ আলীর পুত্র। বৃহস্পতিবার সন্ধ্যায় দেবীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় পালিয়ে গেছে মামলার আরেক আসামী আমজাদ আলীর পুত্র জসিম উদ্দিন। এ ঘটনায় দূর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকার জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রাম থেকে ২০ গ্রাম হেরোইন ও ৬০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আমজাদ আলীকে গ্রেফতার করা হয়। তবে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় গ্রেফতারকৃত আমজাদ আলীর পুত্র জসিম উদ্দিন।


দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা বলেন, এ ঘটনায় দুইজনকে আসামী করে দুর্গাপুর থানায় মামলা দায়ের করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

No comments

-->