নতুন প্রকাশিতঃ

নীলফামারীতে সুইচ গেট এলাকায় আবারও ডাকাতি, ছিনতাই

 নীলফামারীতে সুইচ গেট এলাকায় আবারও ডাকাতি, ছিনতাই



নুরুজ্জামান সরকার, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর  ডিমলা উপজেলার ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নের শেষ  প্রান্তে ধুম নদীর তীরে সুইস গেট এলাকায় জলঢাকা উপজেলার শুরুতে আজ শনিবার (২৪- শে অক্টোবর) রাত আনুমানিক চার ঘটিকার সময় ডাকাতের দল গাছ কেটে সুইচগেট রাস্তা অবরোধ করে এবং একটি ট্রাক ও একটি মাইক্রো আটক করে। আটককৃত ফ্রাগো মাইক্রোবাস থেকে টাইগার এবং এর ট্রাক ড্রাইভার কে আক্রমণ করে।রাত শেষ হতেই ডাকাতেরা পালিয়ে যায়।


উল্লেখ্য যে, ডালিয়া থেকে জলঢাকা রোডের মাঝামাঝি অবস্থিত সুইচ গেট এলাকার ধুম নদীর তীর। সেখানে প্রায় চার থেকে পাঁচ বছর আগে একজনকে রাতে জবাই করা হয়। এছাড়াও প্রতিনিয়ত ছিনতাইয়ের ঘটনা ঘটছে।


এলাকাবাসী সূত্রে জানা যায়, এই জায়গাটা অত্যাধিক বিপদজনক । এখানে বিভিন্ন ঘটনা ঘটার পরেও কোন আইনি প্রশাসন ডিউটি করতেছে না। এখানে একটি কন্ট্রোল রুম করা হলেও নেই এর কোন ব্যবহার।


এক ট্রাক ড্রাইভার আব্দুল সাত্তার সরকার বলেন, এই জায়গাটা দিয়ে গাড়ি নিয়ে যেতে আমাদের দুশ্চিন্তা হয়, এবং এমনটাই হয়েছে। আমাদের নিরাপত্তার অভাব। এখানে যদি প্রতিনিয়ত প্রশাসন ডিউটি করে তাহলে সাধারণ মানুষসহ ড্রাইভার রা সুচিন্তা নিয়ে রোড চলাচল করতে পারবে।


এ বিষয়ে এলাকাবাসীর মন্তব্য এখানে যদি প্রশাসন কর্মী ডিউটি করে বা নিরাপত্তাকর্মী থাকে তাহলে সেটা সবার জন্য ভালো। নীলফামারী জেলা প্রশাসকের কাছে জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী , যে এখানে যেন  নিরাপত্তা কর্মী রাখা হয়।

No comments

-->