নতুন প্রকাশিতঃ

"ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন" এর ধর্ষণ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিতঃ

 পাবনার আতাইকুলায় "ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন" এর ধর্ষণ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিতঃ


মুনছুর আহমেদ সুমন, পাবনা জেলা প্রতিনিধি:

পাবনার আতাইকুলা থানার অন্তর্গত আতাইকুলা বাজারে প্রেসক্লাব এর সামনে ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র উদ্দোগে ধর্ষণ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন ম্যানকাইন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি মোঃ মিঠুন শেখ (মিঠু) ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি সৌরভ হোসেন, সাংগঠনিক সম্পাদক আলামিন বিশ্বাস সাগর, কোষাধক্ষ্য মাহফুজুর রহমান, কার্যকরী সদস্য রাজিবুল আকাশ সাইফ ও আহমাদুল্লাহ। 

এছাড়া আরো উপস্থিত ছিলেন ভুলবাড়িয়া ইউ.পি. চেয়ারম্যান আলহাজ্ব আবু ইউনুস প্রাং, পাবনা জেলা ক্রীড়া সংস্থার সদস্য মাহবুবুর রহমান বাচ্চু, আর-আতাইকুলা ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের সাবেক সদস্য শাহাবুদ্দিন রেন্টু, ভুলবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার ছাত্র ফেডারেশন পাবনা জেলা শাখার সহ-সম্পাদক মোঃ ওয়াসিম হোসেন (রাহাদ), বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার ছাত্র ফেডারেশন সাঁথিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক সজিব ওয়াজিদ শুভ, আতাইকুলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম সাংবাদিক, আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুস সোবহান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রী সহ আতাইকুলা থানার সকল পুলিশ সদস্য বৃন্দ।


উক্ত মানববন্ধনে বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্যের মাধ্যমে বলেন ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যদন্ডের আইন না করা পর্যন্ত সারা বাংলাদেশের ছাত্রসমাজ এই আন্দোলন চালিয়ে যাবে।

No comments

-->