নতুন প্রকাশিতঃ

আরএমপি ডিবির অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

 আরএমপি ডিবির অভিযানে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২



রাজশাহী প্রতিনিধি:


রাজশাহী মহানগরীর গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ দুই জন কে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার আরএমপির পক্ষ থেকে গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান রাজশাহী মেট্রোপলিটন পুলিশ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, রাজশাহী মহানগর এলাকায় মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষ্যে পুলিশ কমিশনারের নির্দেশে আরএমপি গোয়েন্দা শাখার এসআই মোঃ আবু জোবায়ের, পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান এর নের্তৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মহানগর এলাকায় চোরাচালান ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে।


গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ৫ টার দিকে প্লাস্টিকের ব্যাগ ও মাথায় প্লাস্টিকের বস্তা নিয়ে পদ্মা নদী থেকে প্রধান সড়কের দিকে আসার সময় বোয়ালিয়া পাঠানপাড়া মুক্তমঞ্চ এর ১০০ গজ দক্ষিণ পাশের্^ পায়ে হাটা মাটির রাস্তার উপর হতে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় দুই জন কে আটক করে। এসময় তাদের কাছে থাকা বস্তার ভেতর থেকে ১০৫ পিচ ফেনসিডিলসহ দুই জনকে হাতে নাতে গ্রেপ্তার করে পুলিশ।


গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ সোহেল রানা (২৫), পিতা-মোঃ নিয়াজ উদ্দিন, সাং-চরখানপুর, থানা-কাটাখালী, ও মোঃ সুমন আলী (২৭), পিতাঃ মোঃ ইদ্রিস আলী সাং-চরশ্যামপুর, থানা-মতিহার।


এ ঘটনায় বোয়ালিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। নগরীতে মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে।

No comments

-->