নতুন প্রকাশিতঃ

তানোরে আদিবাসীপাড়ায় পানির পাম্প স্থাপন করলেন মেয়র প্রার্থী সুজন

 তানোরে আদিবাসীপাড়ায় পানির পাম্প স্থাপন করলেন মেয়র প্রার্থী সুজন

রাজশাহী প্রতিনিধি:

তানোরে সেন্দুকাই আদিবাসী পাড়ায় নিজ অর্থায়নে পানির পাম্প স্থাপন করে দিলেন তানোর পৌর সভায় আ’লীগ দলীয় সম্ভাব্য মেয়র প্রার্থী আবুল বাশার সুজন। পানির পাম্প স্থাপন করায় আদিবাসীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টির পাশাপাশি প্রতিশ্রুতি বাস্তাবায়ন করায় মেয়র প্রার্থী সুজনের উপর আস্থা ফেরেছে আদিবাসীদের।


আদিবাসীরা বলেন, পৌর সভার নাগরিক হয়েও প্রায় ২৪ বছরেও আমরা বিশুদ্ধ খাবার পানি থেকে বঞ্চিত ছিলাম, মেয়র প্রার্থী সুজন আমাদের সাথে দেখা করতে আসলে আমরা পাম্প স্থানের জন্য অনুরোধ করেছিলাম। কিন্তু এতো দ্রুত তিনি তা স্থাপন করবেন তা ভাবতেও পারিনি। আমরা সুজনের পক্ষে থাকবো। তারা আরো বলেন, দীর্ঘদিন ধরে আমরা পৌরসভার নাগরিক হয়েও কোন সুবিধা পাইনা। আশা করছি সুজন মেয়র হলে আমাদের পাড়ায় যাওয়া আসার একমাত্র আইলের রাস্তাটি তৈরি হওয়ার পাশাপাশি গ্রামের উন্নয়ন হবে।


গত কয়েকদিন আগে তিনি সেন্দুকাই আদিবাসী পাড়ার আদিবাসীদের সাথে সৌজন্য সাক্ষাতসহ বিভিন্ন বিষয়ে মতবিনীময় ও শুভেচ্ছা বিনীময়ের জন্য ওই আদিবাসী পাড়ায় গেলে কাছে এই পানির পাম্পের দাবি করেছিলেন আদিবাসী পাড়ার আদিবাসী সম্প্রদায়। ওই সময় তিনি নিজ অর্থায়নে পানির পাম্প স্থাপনের প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই প্রতিশ্রুতির প্রেক্ষিতে সুজন তার ব্যাক্তিগত তহবিল থেকে এই পানির পাম্প স্থাপন করেন।


রোববার বেলা ১১টার দিকে তিনি সরেজমিন আদিবাসী পাড়ায় গিয়ে আনুষ্ঠিানিক ভাবে পানির পাম্পের সুইজ টিপে উদ্বোধন করেন। এসময় তার সাথে ছিলেন তানোর পৌর আ’লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, যুবলীগ নেতা নাজিম উদ্দিন, তাইনুছ উদ্দিন, রামিল হাসান সুইটসহ আদিবাসী পাড়ার বিভিন্ন বয়সী নারী পুরুষ ও স্থানীয় আ’লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মি ও সমর্থকরা।


এবিষয়ে আবুল বাশার সুজন বলেন, তানোর পৌর সভায় প্রতিষ্ঠার দীর্ঘদিনেও উন্নয়নের ছোঁয়া লাগেনি। আমি মেয়র নির্বাচিত হলে স্থানীয় সংসদ আলহাজ ওমর ফারুক চৌধুরীরর সহযোগীতায় পাবো এবং তানোর পৌরসভাকে ১ম শ্রেনীতে উন্নীত করার পাশাপাশি সকল প্রকার নাগরিক সুবিধা নিশ্চিত করবো ইনশাল্লাহ।

No comments

-->