নতুন প্রকাশিতঃ

লালমনিরহাটে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষিত,থানায় মামলা

                          লালমনিরহাটে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষিত,থানায় মামলা 

 


 মোঃ রাসেল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ 

 লালমনিরহাট সদর উপজেলার অন্তর্গত হারাটি ইউনিয়নের হিরামানিক এলাকায় বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী (১৪) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষক প্রতিবেশি চাচা মোঃ শামসুল ইসলাম(৪৫)। গত শনিবার(৩ অক্টোবর) এ আনুমানিক দুপুর একটার সময় ধর্ষণের এ ঘটনা ঘটে।

 অভিযুক্ত শামসুল ইসলাম ওই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের হিরামানিক এলাকার মৃত জফুর উদ্দিনের ছেলে। ভুক্তভোগী কিশোরী সম্পর্কে শামসুল ইসলামের ভাতিজি। পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে বাবা-মা বাড়িতে না থাকায় ধর্ষক শামসুল কৃষি জমিতে কীটনাশক স্প্রে মেশিন আনতে যায়।

 বাড়িতে কিশোরীর বাবা-মা না থাকায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে। এসময় স্থানীয় দুজন মহিলা শামসুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেললে আটকানোর চেষ্টা করেন। এবং ঘরের দরজা বন্ধ করে চেঁচামেচি করতে থাকলে দরজা ধাক্কা দিয়ে পালিয়ে যায় ধর্ষক শামসুল। এই ঘটনায় ধর্ষণের শিকার বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর মা বাদি হয়ে লালমনিরহাট সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং-৪।

 এ মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ পুলিশ পরিদর্শক(এসআই) মোঃ রেজাউল ইসলাম দেশ বাংলা খবর কে জানান, মামলাটি তদন্তাধীন রয়েছে।আসামী শামসুল পলাতক রয়েছে। এবং তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

No comments

-->