নতুন প্রকাশিতঃ

রাজশাহীতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 রাজশাহীতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন



রাজশাহী জেলা প্রতিনিধি


নানা কর্মসূচিতে রাজশাহীতে জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত হয়েছে। সোমবার বিকেলে জাতীয় শ্রমিক লীগের রাজশাহী মহানগর আয়োজিত এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।


জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এরপর বেলুন ও ফেস্টুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়। এরপর বের করা হয় বর্ণাঢ্য র‌্যালি।


র‌্যালিটি সাহেববাজার জিরোপয়েন্ট হয়ে মহানগরীর বিভিন্ন এলাকা ঘুরে কাদিরগঞ্জে গিয়ে শেষ হয়। সেখানে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের পুষ্পস্তবক অর্পণ ও দোয়া শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির সমাপ্ত ঘোষণা করা হয়।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নূর কুতুব আলম মান্নান। সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগের রাজশাহী মহানগরের সভাপতি বদরুজ্জামান খায়ের। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আব্দুস সোহেল।


কর্মসূচিতে মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহম্মেদ লিমন, জাতীয় শ্রমিক লীগের মহানগরের সহ-সভাপতি ওয়ালি খান, মোতাহার হোসেন, আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফ আলী মুনমুন, আয়নুল হক, মোজাহার হোসেন, রফিকুল ইসলাম জুয়েল, মেহেদী হাসান, সাংগঠিনক সম্পাদক সাইদুল ইসলাম রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

No comments

-->