নতুন প্রকাশিতঃ

চারঘাটে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক ও এসপি

 চারঘাটে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক ও এসপি



রাজশাহী প্রতিনিধি

সারা দেশের মত রাজশাহীর চারঘাট উপজেলার বিভিন্ এলাকায় শারদীয় দুর্গোৎসব শুরু হয়েছে। ধর্মীয় প্রথা অনুযায়ী সারাদেশ ব্যাপী হিন্দু সম্প্রদায়ের এটি হল সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। কিশোর কিশোরী, তরুন তরুনী সকল সনাতন ধর্মালম্বী হিন্দু সম্প্রদায়ের ঘরে ঘরে এখন আনন্দে মেতে রয়েছে।


এখন চলছে পুজামন্ডপগুলোতে ঢাক ঢোলের বাজনা আর উলুধ্বনিতে ভরে উঠবে এ বছর উপজেলায় ৩৮ টি মন্ডপে দুর্গাপুজা অনুষ্ঠিত হয় বলে চারঘাট উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি স্বপন কুমার কর্মকার জানান।


এই উপলক্ষে রবিবার সন্ধ্যায় উপজেলার শলুয়া ইউনিয়নে গৌচর কালি পুজামন্দিরসহ বিভিন্ন মন্দিরগুলো পরিদর্শন করলেন জেলা প্রশাসক আব্দুল জলিল।


সার্বিক নিরাপত্তার জন্য প্রশাসনের পক্ষ থেকে এসময় উপস্থিত ছিলেন রাজশাহী পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, চারঘাট উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা, চারঘাট মডেল থানার উপ পরিদর্শক সৌরভ কুমার চন্দ্র এবং উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সেলিনা আক্তার, জেলা বৌদ্ধ হিন্দু খ্রীষ্ট্রান সাধারন সম্পাদক অশিত কুমার ঘোষ, শলুয়া গৌচর দুর্গাপুজা মন্দিরের সভাপতি শ্রী প্রসেন কুমার ঘোষ, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক রাহুল কান্তি ঘোষসহ তিনি উপজেলার ৭টি পুজা মন্দির পরিদর্শন চলাকালীন সময় তিনি আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রত্যেকটি পুজা কমিটিকে পরামর্শ দিয়েছে এবং সার্বিক নিরাপত্তার আশ্বাস দিয়েছে।


প্রতিটি মন্দিরে নিরাপত্তা জন্য পুলিশ মোতায়েন থাকবে ও সুষ্ঠু পরিবেশে সম্পন্ন করার জন্য সবধরনের ব্যবস্থা করা হবে। পুলিশের পাশাপাশি আনছার ভিডিপির সদস্যরাও নিরাপত্তার দায়িত্বে আছেন বলে জানান।

No comments

-->