নতুন প্রকাশিতঃ

গরীব অসহায় ছাত্রের বাবার পাশে চাদেরহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ।

 গরীব অসহায় ছাত্রের বাবার পাশে চাদেরহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ।



আশরাফুল ইসলাম,রামনগর নীলফামারী:

নীলফামারী জেলা সদরের চাঁদের হাট ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র মোঃ কামরুজ্জামানের পিতার অসুস্থতার কথা শুনে দরিদ্র তহবিল থেকে আর্থিক সহায়তা প্রদান করলেন চাঁদের হাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ সহিদুল ইসলাম।

বুধবার (০৭ অক্টোবর) দুপুরে নীলফামারী সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের দুহুলী বাজার এলাকার ছাত্র কামরুজ্জামানের নিজ বাড়িতে অসুস্থ পিতা মোঃ জয়নাল আবেদীনের হাতে নগদ অর্থ তুলে দেন কলেজ কর্তৃপক্ষ।

জয়নাল আবেদীনের এক ছেলে ও এক মেয়ে। বড় ছেলে মোঃ কামরুজ্জামান একাদশ শ্রেণীতে এবং ছোট মেয়ে জয়নব আক্তার বৃষ্টি পঞ্চম শ্রেণীতে পড়ে।

অসুস্থ জয়নাল আবেদীন বলেন, আমি প্রায় ৫ থেকে ৬ মাস আলসার রোগের জন্য বাড়িতে বসে আছি। কাজ কাম ও করতে পারিনা। চিকিৎসার টাকা, ছেলে মেয়েদের পড়াশুনার টাকা জোগার করা খুবেই কষ্ট । এই করোনা কালীন সংকটময় সময় চিকিৎসার টাকা পেয়ে খুশি হয়ে অধ্যক্ষ সহিদুল ইসলামকে ধন্যবাদ ও আল্লাহর কাছে তার  জন্যে দোয়া করেন।

অধ্যক্ষ সহিদুল ইসলাম বলেন, প্রতিষ্ঠানটি ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি। কলেজ কর্তৃপক্ষ প্রত্যেক ছাত্র/ছাত্রীর খোঁজখবর নিয়ে থাকে। এখন পর্যন্ত প্রতিষ্ঠানের দরিদ্র তহবিল থেকে ৪০ জন ছাত্র/ ছাত্রীকে চলমান এইচএসসি পরীক্ষার ফরম পূরণে আর্থিক সহায়তা প্রাদন করেছি।

No comments

-->