নতুন প্রকাশিতঃ

বাগমারায় বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি এনামুল হক

 বাগমারায় বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি এনামুল হক



রাজশাহী প্রতিনিধি:

বিশ্বের সকল মানব জাতির দূর্গতিনাশ ও কল্যাণ কামনায় রাজশাহীর বাগমারায় অনুষ্ঠিত হচ্ছে সারদীয় দুর্গোৎসব। রবিবার সন্ধ্যায় উপজেলার তাহেরপুরে রাজা কংশ নারায়ন রায় বাহাদুরের মন্দির এবং ভবানীগঞ্জ কেন্দ্রী সার্বজনীন পূজা মন্দির পরিদর্শন করেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, উপজেলা আ’লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।


এ সময় তিনি হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময়কালে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। শারদীয় দুর্গোৎসব এখন সার্বজনীন উৎসবে পরিনত হয়েছে। দুর্গাপূজায় কেউ যেন কোন বিশৃংখলা ঘটাতে না পারে সে ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সেই সাথে মন্দিরের উন্নয়নে সকল প্রকার কাজ করা হবে।


মন্দির পরিদর্শন কালে তাঁর সাথে ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল,তাহেরপুর পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ, আসলাম আলী আসকান, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি প্রদীপ কুমার সিংহ সহ ঊভয় মন্দির কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ সহ আ’লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments

-->