নতুন প্রকাশিতঃ

নবনির্বাচিত সংসদ সদস্যের সঙ্গে বিএনপি প্রার্থীর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশঃ

 নবনির্বাচিত সংসদ সদস্যের সঙ্গে বিএনপি প্রার্থীর অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশঃ



মুনছুর আহমেদ সুমন, পাবনা জেলা প্রতিনিধি:

সদ্য সমাপ্ত পাবনা-৪ আসনে উপনির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত আওয়ামী লীগ প্রার্থী, প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এর সঙ্গে বিএনপির পরাজিত প্রার্থী হাবিবুর রহমান হাবিব এর অসৌজন্যমূলক আচরণ ও কটুক্তির প্রতিবাদ আটঘরিয়া উপজেলা পরিষদ এর মূল ফটক এর সম্মুখে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, আটঘরিয়া উপজেলা কমান্ড৷ 


গত ২৬ অক্টোবর(শনিবার) রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল আই এর সরাসরি টকশো "টু দ্যা পয়েন্ট" চলাকালীন প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের আলোচনার একপর্যায়ে শিষ্টাচার বহির্ভূত নেক্কাররজনক কটুক্তি ও অসৌজন্যমূলক আচরণ করেন বিএনপি মনোনীত প্রার্থী ও বিএনপি চেয়ারপারসন এর উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব। 


হাবিব এর এই ধৃষ্টতাপূর্ণ আচরণের নিন্দা জানিয়ে আজ রবিবার(৪ অক্টোবর) সকালে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, আটঘরিয়া উপজেলা কমান্ড। 


এ সময় বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সুশীল সমাজ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করে হাবিবুর রহমান হাবিব কে আটঘরিয়ার মাটিতে অবাঞ্ছিত ঘোষণা করেন। 

হাবিবুর রহমান হাবিব কে "থুতু হাবিব" বলে ডাকার ঘোষণা দেন বক্তারা৷

যতক্ষণ পর্যন্ত এই নেক্কারজনক ঘটনার জন্য ক্ষমা না চাইবেন ততক্ষণ পর্যন্ত হাবিবুর রহমান হাবিব কে আটঘরিয়ায় কোন রাজনৈতিক কর্মকান্ড করতে দেওয়া হবে না বলে বক্তারা হুশিয়ারি উচ্চারণ করেন। 


প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা পরিষদ এর চেয়ারম্যান জনাব মোঃ তানভীর ইসলাম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, আটঘরিয়া উপজেলা কমান্ড এর সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক, মুক্তিযুদ্ধকালীন আটঘরিয়া উপজেলা কমান্ডার আনোয়ার হোসেন রেণু। 

এছাড়াও শিক্ষকবৃন্দ, বিভিন্ন পেশাজীবি সংগঠন এর নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

No comments

-->