নতুন প্রকাশিতঃ

হাত ধোয়ার জন্য নিদ্দিষ্ট স্থান উদ্বোধন ।।

 হাত ধোয়ার জন্য নিদ্দিষ্ট স্থান উদ্বোধন ।।


আশরাফুল ইসলাম,রামনগর নীলফামারী প্রতিনিধি:

থানার ঘাট বাজার, রামনগর ইউনিয়ন নীলফামারী সদর এ অগ্রগামী যুব ফাউন্ডেশন এর বাস্তবায়নে এবং ইউএসএস ও অ্যাকশন এইড বাংলাদেশের  সহোযোগীতায় করোনা ভাইরাস কোভিট-১৯ কে প্রতিরোধ করার জন্য হ্যান্ড ওয়াসিং পয়েন্ট এর শুভ উদ্বোধন করা হয়। উক্ত হাত ধোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা  স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি মফিজার রহমান।


আরো উপস্থিত ছিলেন চাঁদের হাট ডিগ্রী কলেজের প্রভাষক অলিউর রহমান হেলাল। ওয়ার্ড মেম্বার রুহুল আমিন কেনু,চাঁদের হাট ডিগ্রী কলেজের অফিস সহকারী আব্দুল ওহাব মিলন ,বাজার কমিটির সভাপতি আব্দুল লতিফ , আব্দুর রাজ্জাক,সামিউল ইসলাম, মাহমুদুল হাসান নয়ন, সেলিম রেজা, সোহেল রানা। এছাড়াও অগ্রগামী যুব ফাউন্ডেশন এর সভাপতি কালিদাশ রায়, সহ সভাপতি নুর আলম সজল, সদস্য মিঠুন রায়, রতন রায়, এম এইচ রনি , এলাকার যুবরা এবং স্থানীয় ব্যাক্তি ও বাজার কারিগন।


প্রধান অতিথি বলেন যে,  আমরা এক অদৃশ্য শত্রুর মোকাবেলা করছি যার প্রতিরোধ আমরা কিছু  অভাস দ্বারা প্রতিরোধ করতে পারি তার মধ্যে হাত ধোয়া হলো অন্যতম। এর সাথে আমাদের মাস্ক ব্যবহারে উৎসাহি হতে হবে তিনি অগ্রগামী যুব ফাউন্ডেশন এর সকল সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন আমরা অনেক খুশি যে যুবরা ভাল ভাল কাজ করছে।

অগ্রগামী যুব ফাউন্ডেশন এর সভাপতি তার বক্তব্যে বলেন আমরা সমাজ উন্নয়নে কাজ করছি তারেই ধারাবাহিকতায় এই হ্যান্ড ওয়াসিং পয়েন্ট এর ব্যবস্থা করা।

No comments

-->