নতুন প্রকাশিতঃ

বাগমারায় মন্দিরে মন্দিরে এমপি এনামুল হকের আর্থিক সহযোগিতা

 বাগমারায় মন্দিরে মন্দিরে এমপি এনামুল হকের আর্থিক সহযোগিতা



রাজশাহী প্রতিনিধি


রাজশাহীর বাগমারায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ৬৮ টি মন্দিরের সভাপতি ও সম্পাদকের হাতে নগদ অর্থ প্রদান করা হয়েছে।


রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ব্যক্তিগত তহবিল হতে নগদ এই অর্থ প্রদান করা হয়।


শনিবার (১৭ অক্টোবর) রাতে উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদিপ কুমার সিংহের সভাপতিত্বে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মন্দির কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান-ঐক্য পরিষদের সভাপতি সুনিল কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক হীরেন্দ্রনাথ উকিল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শীতেন্দ্রনাথ প্রামানিক।


এ সময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার, আসলাম আলী আসকান, আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সদস্য আব্দুল বারীক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং উপজেলার বিভিন্ন মন্দির কমিটির সভাপতি, সম্পাদকবৃন্দ।

No comments

-->